আশুগঞ্জের মৈশাইরে ব্রাহ্মণবাড়িয়া-২ সরাইল-আশুগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মঈন উদ্দিন মঈনকে সংবর্ধনা ও রমজান মাস উপলক্ষে অসহায়-দরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলেন মৈশাইর দিশারি সংঘ। অনুষ্ঠানে মৈশাইর গ্রামের ৫ শতাধিক অসহায় ও দরিদ্র পরিবারের রমজানের ইফতার সামগ্রী হিসেবে চাউল, মুড়ি-বুট-খেজুর, আলু, তেল, লবন, সেমাই ও চিনি বিতরণ করা হয়।
মৈশাইর প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া-২ সরাইল-আশুগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মঈন উদ্দিন মঈন।

অনুষ্ঠানে মৈশাইর দিশারি সংঘের সভাপতি মুফতি মুনির বিন সিরাজের সভাপতিত্বে সহ-সভাপতি মুফতি নুরুল্লাহের পরিচালনায় ও সাধারণ সম্পাদক আঃ মোমিন ফুয়াদ ও যুগ্ম সাধারণ সম্পাদক মুফতি বাহরুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হারুনুর রশিদ, হুমায়ূন কবির, মোহাম্মদ আলী স্যার, এনামুল মেম্বার, কামাল মাস্টার, আঃ রহমান, নাছির মিয়া, মুমিন মিয়া, আজর মিয়া, গোলাপ মিয়া। উপজেলা যুবলীগ সদস্য মঈম শিকদার, লিকন চৌধুরী- সদস্য আশুগঞ্জ উপজেলা যুবলীগ।

উপজেলা সেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ রাজিব, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি জয়নাল আবেদিন, জেলা ছাত্রলীগের – উপ-সম্পাদক আফসার সাইফ মিহাদ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক রিফাত শিকদার, যুগ্ম আহবায়ক তানভির আজহার, হান্নান সিকদার- সেবা ঐক্য ফোরাম বাংলাদেশের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক খন্দকার মুনির, দিশারি সংঘের সদস্য
মাওঃ আলি হুসাইন, মুফতি আঃ আজিজ, মোঃ আবুল খায়ের, খন্দকার রুবেল, তানভির হাসান, শরিফ, মোঃ জুনাইদ, সাইদুল, আল আমিন, সাইফুল ইসলাম, নাদিম, শামিম, রুবেল, কামাল, মাওঃ কামাল, মাওঃ ইউসুফ, মুফতি জুবাইর, মুফতি সুলতান, হাঃ জাকারিয়া, মাওঃ জাহাঙ্গীর, হাফেজ মাসুদ, হাফেজ, জুবায়ের, হাফেজ সুহাইল, শাহিন, আরাফাত, হৃদয়।

অনুষ্ঠানে মৈশাইর দিশারি সংঘের উপদেষ্টা হিসেবে নানামুখী কর্মপরিকল্পনা বাস্তবায়নে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন, বিশিষ্ট মরব্বি জনাব হাজী আলী আকবর, নাজমুল হুদা, মাওলানা মাসুদুর রহমান(পক্ষে ওবাইদুল্লাহ) আমিনুল ইসলাম, মোঃ আ: হাকিম।

দিশারি সংঘের উপদেষ্টা মাওলানা গিয়াস উদ্দিন, হাফেজ সাইদ আহমদ।
অনুষ্ঠানে সংসদ সদস্য আলহাজ্ব মোঃ মঈন উদ্দিন মঈন বলেন, মৈশাইর দিশারি সংঘ খুবই ভালো উদ্যোগ নিয়েছে। তাদের এই উদ্যোগের ফলে আসন্ন মাহে রমজানে এই ইফতার সামগ্রী গরীব ও অসহায় ব্যক্তিদের অনেক সুবিধা হবে। আমি এই সংগঠনের সার্বিক সাফল্য কামনা করছি।

উল্লেখ্য ২০২২ সালের মে মাসে মৈশাইর গ্রামের বিশিষ্ট মুরব্বী, যুবক, আলেম-ওলামাদের সমন্বয়ে প্রতিষ্ঠিত হয়েছে মৈশাইর দিশারি সংঘের।
আর্তমানবতার সেবা ও জনকল্যাণমূলক কাজে অংশগ্রহণ করা। রক্তদান করা, পাঠাগার প্রতিষ্ঠা, শিক্ষার হার বৃদ্ধি, মসজিদ ভিত্তিক আত্মশুদ্ধিমূলক পোগ্রাম করা ও অশ্লীলতা ও অনৈতিকতামূলক কর্মকান্ড বন্ধ করে আদর্শ সমাজ গঠন করাই সংগঠনের মূল্য উদ্দেশ্য। সংগঠনটি আগামীদিন আরো নতুন নতুন পরিকল্পনা হাতে নিয়েছে।