ফরিদপুরের আলফাডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় লাশ হয়ে বাড়ি ফিরলেন মো. দাউদুল আলম (৫৩) নামে এক পোশাক ব্যবসায়ী।

বুধবার সন্ধ্যা ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার গেড়াখোলা পঞ্চবট্টি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দাউদুল আলম আলফাডাঙ্গা উপজেলার বুড়াইচ ইউনিয়নের টিকরপাড়া গ্রামের মৃত. আবুল হাশেম মোল্যার ছেলে। সে আলফাডাঙ্গা সদর বাজারের পোশাক (গার্মেন্টস) ব্যবসায়ী।

বুড়াইচ ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব পান্নু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, দাউদুল আলম দোকানের মালামাল ক্রয় করার জন্য মাঝেমধ্যে ঢাকা যেতেন। গত মঙ্গলবার দুপুরেও দোকানের মালামাল ক্রয়ের জন্য ঢাকাতে যান তিনি। বুধবার মালামাল অর্ডার শেষে নিজের মোটরসাইকেল যোগে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে ঘটনাস্থলে পৌঁছালে অজ্ঞাত একটি পরিবহন তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে দাউদুল আলমের মৃত্যুর সংবাদ এলাকায় পৌঁছার সাথে সাথে শোকের ছায়া নেমে আসে। মরদেহ গ্রামের বাড়ি পৌঁছার পর শত শত মানুষ দেখতে এসে চোঁখের পানি ফেলতে থাকে। পরিবারের লোকজন, আত্মীয়স্বজন ও ব্যবসায়ী কান্নায় ভেঙে পড়ে। স্বজনদের হৃদয় বিদারক কান্না ও আহাজারিতে এলাকার বাতাস ভারী হয়ে উঠে। দেখে মনে হয়েছে পুরো এলাকা যেন শোকে পাথর হয়ে গেছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার সময় ইউসুফের বাগ মাদ্রাসা প্রাঙ্গণে দাউদুল আলমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে ইউসুফের বাগ সামাজিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।