মাদারীপুরের রাজৈরে পূর্ব শত্রুতার জের ধরে সুমন বেপারী(২৭) নামে এক যুবককে প্রকাশ্যে কুপিয়ে গুরুতর জখম করার ঘটনা ঘটেছে। তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলার বাজিতপুর ইউনিয়নের মাচ্চর গ্রামে এ ঘটনা ঘটে। আহত সুমন একই গ্রামের মৃত নুরুল হক বেপারীর ছেলে ও পেশায় রাজমিস্ত্রী। এ ঘটনায় মূল অনিক খালাসি(১৮) ও রনি খালাসি(২৪)সহ সকল অভিযুক্তরা পলাতক রয়েছেন।

প্রত্যাক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানাযায়, মাচ্চর গ্রামের আদারি খালাসির ছেলে অনিক খালাসির সঙ্গে সুমন বেপারীর দীর্ঘদিন আগে হাতাহাতি হয়। এ নিয়ে দুজনের মধ্যে শত্রুতার সৃষ্টি হয়। বুধবার দুপুরে অনিকের বাড়ির পাশে একটি নির্মণাধীন ভবনে রাজমিস্ত্রীর কাজ করতে যায় সুমন। এসময় পূর্ব শত্রুতার জের ধরে অনিক ও তার ভাই রনিসহ কয়েকজন যুবক দেশীয় অস্ত্র নিয়ে সুমনকে ধাওয়া করলে সে একটি ঘরে গিয়ে জীবন রক্ষার চেষ্টা করে। সেখানে ঢুকে তাকে কুপিয়ে গুরুতর জখম করে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে রাজৈর ও পরে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান হাওলাদার আসাদ জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।