দৈনিক সময়ের আলো্র ৫ম বছরে পদার্পণ উপলক্ষে রাজধানীর কেরানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজন করা হয়েছে। উৎসবমুখর পরিবেশে দেশের শীর্ষ আবাসন প্রকল্প আমিন মোহাম্মদ গ্রুপের প্রতিষ্ঠান পাঠকপ্রিয় দৈনিক সময়ের আলোর পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

রোববার (০৩ মার্চ) বিকেল থেকে উপজেলা পরিষদে নানা কর্মসূচির মধ্য দিয়ে দিনটি উদযাপন করা হয়।অনুষ্ঠানের শুরুতে কেক কাটা হয়। পরে পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সময়ের আলো পত্রিকার কেরানীগঞ্জ উপজেলা প্রতিনিধি রানা আহমেদ এর সভাপতিত্বে ও দৈনিক যায়যায়দিন পত্রিকার কেরানীগঞ্জ প্রতিনিধি মাসুম পারভেজ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আবু রিয়াদ ।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. ফখরুল আশরাফ, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মো. সেলিম রেজা ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. সাইফুল ইসলাম। এছাড়া আরও উপস্থিত চিলেন, ঢাকা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও একাত্তোর টিভির জেলা প্রতিনিধি ফারুক আহমেদ, কোষাধ্যক্ষ শাহীন আহমেদ, কেরানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. মজিবুর রহমান, বাংলা ভিশনের কেরানীগঞ্জ প্রতিনিধি আব্দুল গনি, ভোরের পাতার শামীম আহমেদ, সংবাদ সারাবেলা এনামুল হাসান, কালবেলা ইমরুল কায়ের, আমার সংবাদ আল-আমিন মিনহাজ ও ডেসটিনির সোলাইমান সুমনসহ অনেকে।

এসময় বক্তারা বলেন, সময়ের আলো পত্রিকা একটি পাঠক নন্দিত পত্রিকা। পত্রিকাটি অল্প সময়ে পাঠকের হৃদয়ে স্থান করে নিয়েছে। পত্রিকাটির সফলতা কামনা করে বলেন, উন্নয়নের ধারাবাহিকতায় এবং মুক্তিযোদ্ধের চেতনায় একটি সুন্দর ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ও ক্ষুধা দারিদ্র্য মুক্ত বাংলাদেশ গড়তে সময়ের আলো পত্রিকা কাজ করে যাবে এমনটাই প্রত্যাশা।