শরীয়তপুরের জাজিরা উপজেলার কাজীরহাট এলাকায় নদী থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ। উদ্ধারকৃত মরদেহটি জামাল শিকারীর বলে দাবি করেছে তার স্বজনরা। স্বজনদের দাবী জামাল শিকারী ভবঘুরে প্রকৃতির লোক ছিল। রোববার (৩ মার্চ ) দুপুরে শরীয়তপুরের জাজিরা উপজেলার বন্দর কাজীরহাট এলাকার পদ্মার শাখা নদীতে একটি মরদেহ ভেসে থাকতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়। নিহত ভবঘুরে জামাল শিকারী (২২) শরীয়তপুরের কাজীরহাট এলাকার মৃত রতন শিকারী ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পেশায় নছিমন চালক জামাল শিকারি এখনো বিয়ে করেননি। তিনি ভবঘুরে প্রকৃতির লোক ছিল। অধিকাংশ সময় বাড়ির বাইরে থাকত জামাল। আজ দুপুর ২ টার দিকে হঠাৎ করেই কাজীরহাট এলাকার নতুন ব্রিজ সংলগ্ন পদ্মার শাখা নদীতে একটি মরদেহ ভেসে থাকতে দেখেন স্থানীয়রা। মরদেহ ভেসে এসেছে এমন খবরে আশেপাশের লোকজন এসে ভিড় করলে মরদেহটি জামাল শরীফের বলে চিহ্নিত করেন তার স্বজনরা। বিষয়টি নৌ পুলিশকে জানালো হলে তারা এসে মরদেহটি উদ্ধার করেছে।

নিহত জামাল শিকারির বড় ভাই বাচ্চু শিকারি বলেন, জামাল ভবঘুরে প্রকৃতির লোক ছিল। তাকে হত্যা করে পানিতে ভাসিয়ে দেওয়া হয়েছে। আমার ভাইকে যারা হত্যা করেছে, তাদের খুঁজে বের করে শাস্তির দাবি জানাই।

মাঝিরঘাট নৌ-পুলিশের পরিদর্শক মো.জসিম উদ্দিন বলেন, কাজীরহাট এলাকার নদীতে একজনের মরদেহ ভেসে এসেছে। মরদেহটি উদ্ধার করে আইনগতভাবে তার স্বজনদের কাছে পৌঁছে দেওয়া হবে। কেউ যদি অভিযোগ করেন, তাহলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। এখনো কেউ আমাদের কাছে অভিযোগ করে নি।