বগুড়ার শাজাহানপুরে মহাসড়কে ট্রাক তল্লাশী করে ৬০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলেন, জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার রতনপুর চকশিমুনিয়া গ্রামের মৃত রবি মুরমু এর ছেলে মানিক মুরমু ওরফে মানেশ (২৮) এবং ট্রাক চালকের সহকারী (হেলপার) দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার চন্ডিপুর গ্রামের মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে সুমন হোসেন ওরফে আলিফ (২১)।
অভিযানকালে ট্রাক চালক দিনাজপুরের হাকিমপুর থানার গোহাড়া গ্রামের কশাই বর্মণের ছেলে সুকুমার বর্মণ পালিয়ে গেলেও তাকে সহ গ্রেপ্তারকৃতদের নামে মামলা দায়ের শেষে বুধবার বিকেলে গ্রেপ্তারকৃত ২জনকে আদালতে পাঠিয়েছে পুলিশ।
থানার এসআই আনিছুর রহমান জানান, পাঁচবিবি থেকে একটি ট্রাকে করে মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রির উদ্যেশে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে মাঝিড়া ক্যান্টনমেন্টের বি-ব্লোক সেনাস্বরণী বিজয়াঙ্গনের সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে অভিযান চালিয়ে ট্রাক তল্লাশী করা হয়।
এসময় ট্রাক চালক কৌশলে পালিয়ে যায়। ট্রাকের কেবিনে বসে থাকা মূল মাদক ব্যবসায়ী মানিক মুরমু ও ট্রাক চালকের সহকারী আলিফকে আটক করা হয়। এসময় মানিক মুরমুর পায়ের নীচে ব্যাগে থাকা ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। ট্রাক থানায় আটক রয়েছে।
থানার ওসি শহিদুল ইসলাম জানান, গ্রেপ্তারদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের শেষে তাদেরকে আদালতে পাঠিয়ে দেয়া হয়েছে।