নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম নোবিপ্রবি শাখার উদ্যোগে ফ্রিল্যান্সিং সেমিনার ও বিজয় দিবস ছবি প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারী) নোবিপ্রবির শহীদ সার্জেন্ট রুমী ভবনে সেমিনারটি অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের প্রধান উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, নোবিপ্রবি প্রক্টর ও ইনস্টিটিউট অব ইনফরমেশন সায়েন্স এর পরিচালক অধ্যাপক ড. আনিসুজ্জামান, নোবিপ্রবি রেজিস্ট্রার মোঃ জসীম উদ্দিন, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের বিভাগীয় সম্পাদক জ্যোতিষ সমাদ্দার বাবু, যায়যায়দিন পত্রিকার নোয়াখালী স্টাফ রিপোর্টার ও নোয়াখালী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু নাসের মঞ্জু, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা ও নোবিপ্রবি সাংবাদিক সমিতির সাবেক সভাপতি আব্দুর রহিম, মোটিভেশনাল স্পিকার সাখাওয়াত হোসেন ও ফ্রিল্যান্সিং ট্রেইনার আব্দুল হামিদ।

বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, অলস সময় না কাটিয়ে সময়ের সঠিক ব্যবহারের মাধ্যমে তরুণ প্রজন্ম তাদের আর্থিক সংকট থেকে মুক্তি পেতে পারবে। এছাড়া মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে তথ্য ও যোগাযোগ প্রযুক্তিতে দক্ষ হওয়ার কোন বিকল্প নেই।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. আনিসুজ্জামান বলেন, এটি একটি ভালো উদ্যোগ। ঘরে বসে দেশ দুনিয়ায় নেটওয়ার্কির মাধ্যমে আর্থিক সংকট মোকাবেলায় আমাদের তরুণরা এগিয়ে আসলে দেশ ও জাতি আলোকিত হবে।

উল্লেখ্য, অনুষ্ঠানে গত ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত ছবি প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে সার্টিফিকেট এবং পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।