‘একসাথে সমৃদ্ধ’ শ্লোগান নিয়ে অনুষ্ঠিত হয়েছে কোচ কাঞ্চন একাডেমির মিলনমেলা। আর এই মিলন মেলায় ৬ কোটি টাকার বিজনেস সিক্রেট নিয়ে মোড়ক উন্মোচন হল কোচ কাঞ্চনের ‘ক্যাশ মেশিন’।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে কোচ কাঞ্চন বলেন, আমি আমার বইটি আমার এক বন্ধুর জন্য উৎসর্গ করলাম। এখানে বইয়ের ভিতরে বন্ধুর সমস্ত কথা তুলে ধরা হয়েছে। আমাকে ঢাকাতে নিয়েছিল আমার ওই বন্ধু। এমনকি তার মৃত্যুর সময় আমি তার জানাজার ওখানে যেতে পারিনি। এটা আমার জন্য জীবনের সবচেয়ে বড় কষ্ট। আমি অন্য মানুষের থেকে তার জানাজার বর্ণনা শুনেছিলাম। আপনারা সবাই আমার ওই বন্ধুর জন্য দোয়া করবেন।

অনুষ্ঠানে এক লাখ কোটিপতি তৈরির ঘোষণাও দেন কোচ কাঞ্চন। তিনি মনে করেন দক্ষ উদ্যোক্তা তৈরি করা গেলে দেশের অর্থনীতি পালটে দেয়া সম্ভব।

দশ লক্ষ দক্ষ উদ্যাক্তা তৈরির মিশনে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে কোচ কাঞ্চন টিম। ২০১৮ সাল থেকে এ পর্যন্ত ৩০ হাজারেরও বেশি প্রশিক্ষণার্থী কোচ কাঞ্চন একাডেমির বিভিন্ন সেশনে অংশগ্রহণ করে উপকৃত হয়েছে। কোচ কাঞ্চনের বই পড়েছেন ৫০ হাজারেরও বেশি পাঠক। কোচ কাঞ্চন একাডেমির এই মেগা মিলনমেলা ছিল পারস্পারিক সু-সম্পর্ক তৈরি ও হাতে হাত ধরে এগিয়ে যাওয়ার দারুণ সুযোগ।

বার্তা বাজার/জে আই