মালয়েশিয়া প্রবাসীদের মাতাতে নগর বাউল খ্যাত গুরু জেমস এখন কুয়ালালামপুরে অবস্থান করছেন। (৮ ফেব্রুয়ারী) বৃহস্পতিবার দিনগত রাত ২ টার সময় বিমান বাংলাদেশ এর একটি ফ্লাইটে কেএলআই ১ নং টার্মিনালে অবতরণ করেন। গুরু জেমস এর মালয়েশিয়া আগমন উপলক্ষে তার বিমান টিকেট ফ্রি স্পন্সর করেছে বাংলাদেশী মালিকানাধীন এমএইচ গ্লোবাল ট্রাভেল সেনডিরি বারহাদ।

এসময় কেএলআই ১ টার্মিনালে এমএইচ গ্লোবাল ট্রাভেল সেনডিরি বারহাদ এর পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে স্বাগত সংবর্ধনা দিয়েছেন সিইও মো. জিয়াউল হক উজ্জ্বল, টিকিট বুকিং সহকারী মো. আলিমুল রেজা, মো. মেহেদী হাসান ও মো. কামরুল। সংগীত গুরু জেমস কে রিসিভ করার জন্য এসময় কেএলআই ১ বিমানবন্দরে উপস্থিত ছিলেন, মালয়েশিয়া তে জেমস এর কনসার্ট এর আয়োজক প্রতিষ্ঠান এমআরএস ম্যানেজম্যান্ট মালয়েশিয়া এর কো- অর্ডিনেটর ডক্টর এসপি সাসিধরন, মো. ফুয়াদ, মো. আশিক সহ মালয় ও বাংলাদেশী কমিটির নেতা কর্মী বৃন্দ। এসময় বিমানবন্দর উপস্থিত সকলের উদ্দেশে জেমস বলে উঠেন তোমরাই আমার জান তোমরাই আমার প্রান।

জানা গেছে, আগামীকাল ১০ ফেব্রুয়ারী মালয়েশিয়ার চায়না নিউ ইয়ার উপলক্ষে রাজধানী কুয়ালালামপুরে কেএল বেইজ সুংগাই বেছি স্টেডিয়ামে জেমস এর লাইভ কনসার্ট অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। টিকেট এর দাম ধরা হয়েছে ভিআইপি ৩ শত মালয় রিংগিত ও সর্বনিম্ন ৯০ মালয় রিংগিত। এমআরএস ইভেন্ট ম্যানেজম্যান্ট এর এসপি সাসিধরন জানিয়েছেন, টিকিট বিক্রি থেকে আয়ের কিছু অংশ অসহায় ও দরিদ্র শিশুদের মাঝে বিতরণ করা হবে। অনুষ্ঠান সূচিতে বলা হয়েছে ১০ ফেব্রুয়ারী বিকেল ৫ টা থেকে কেএল বেইজ সুংগাই বেছি স্টেডিয়ামে কনসার্ট শুরু হবে। তবে মালয়েশিয়ায় জেমস এর আগেও লাইভ কনসার্ট হয়েছিল কিন্তু তাতে দর্শক সমাগম উল্লেখজনক হয়নি। এদিকে সাংবাদিকদের নিয়ে আপত্তিকর মন্তব্য করায় সব প্রবাসী সাংবাদিকেরা জেমস এর প্রেস কনফারেন্স ও লাইভ কনসার্ট বয়কট করেছে।