ঢাকাই সিনেমার নাম্বার ওয়ান খ্যাত নায়ক শাকিব খান। সম্প্রতি এই নায়ক একটি সিনেমার জন্য নতুন লুকে দর্শকদের সামনে হাজির হচ্ছেন। কয়েক দিন আগেই নির্মাতা হিমেল আশরাফের ‘রাজকুমার’ সিনেমার একটি গানের দৃশ্যে তিন শতাধিক শিল্পীর সঙ্গে নেচেছেন তিনি। গানটির শুটিংয়ের একটি দৃশ্য সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন মাধ্যমে প্রকাশ্যে আসার পর নায়কের লুক নিয়ে শুরু হয় নানা আলোচনা-সমালোচনা।

শাকিবের নতুন লুক নিয়ে অধিকাংশ মানুষ প্রশংসা করলেও ট্রল করছেন নেটিজেনদের একাংশ। এবার সেই ট্রলের ব্যাপারে খোলামেলা কথা বললেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। সম্প্রতি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি জানান, শাকিবের লুক খুবই ভালো লেগেছে তার কাছে।

এ নায়িকা বলেন, এটাকে কিছু মানুষ নানাভাবে ট্রল করছে। যা দেখে আমি অবাক হচ্ছি। যারা ট্রল করছেন, তারা ভিডিওর নিচে ছোট্ট কমেন্ট বক্সে ট্রল করে। তাদের লিমিটেশন ১৯০ শব্দ। ওদের কিন্তু ১৯০ দিন কাজ করেও সামনে আসার মতো ক্ষমতা নেই। আবার অনেকেই সামনে আসার জন্য কাউকে না কাউকে ক্যাশ করে। তবু তারা পারে না। তাই এসব নিয়ে কোনো ভাবনা না থাকাই আমাদের জন্য ভালো।

এ ধরনের মানুষদের মানসিকতা ইতিবাচক হওয়া উচিত উল্লেখ করে অপু বিশ্বাস বলেন, আমাদের জায়গাটা দিনদিন নোংরা হয়ে যাচ্ছে। যারা নোংরা করছে, তারা তাদের ঘরে বসে করছে। কী প্রয়োজন ইন্ডাস্ট্রির ক্ষতি করার? এসব মানুষদের মানসিকতা ইতিবাচক হওয়া উচিত।

নিজের কাজের ব্যাপারে অপু বলেন, আমাকে যারা পছন্দ না করে, তাদের কাছে আমার কোনো কাজই ভালো লাগবে না। আমার কাজ একজন মানুষ কীভাবে নিচ্ছে, তা দেখার সময় বা মানসিকতা নেই। আমি কী কাজ করছি, সেটাই হচ্ছে গুরুত্বপূর্ণ বিষয়।

প্রসঙ্গত, আগামী ৯ ফেব্রুয়ারি দেশজুড়ে মুক্তি পেতে যাচ্ছে দ্বীন ইসলাম পরিচালিত অপুর ‘ট্রাপ’ সিনেমা। এতে তার সঙ্গে অভিনয় করেছেন অভিনেতা জয় চৌধুরী, মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ।

বার্তা বাজার/ জে আই