স্মার্ট সাভার উপজেলা গড়ার দীপ্ত প্রত্যয় নিয়ে আসন্ন সাভার উপজেলা পরিষদের নির্বাচনকে সামনে রেখে সাভার সরকারি কলেজ ছাত্রলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ জানুয়ারি) সকাল ১১টায় সাভার সরকারি কলেজের অডিটোরিয়ামে সভা শুরু হয়।

সাভার সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাঈফ আহমেদ নাসিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম।

মতবিনিময় সভায় প্রধান অতিথিসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে বর্তমান চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব এর কোনো বিকল্প নেই বলে জানান। গত পাঁচ বছর কার্যকালে সাভার উপজেলার সকল সেক্টরে যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে তার নিরিখে পুনরায় উপজেলা চেয়ারম্যান পদে মঞ্জুরুল আলম রাজীবকেই দরকার।

বক্তারা আরও জানান, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার অন্যতম ভ্যানগার্ড বাংলাদেশ ছাত্রলীগ। দেশের অন্যতম এবং ভাইটাল একটি উপজেলা হলো সাভার। তাই এই সাভারের আরও উন্নতির জন্য ছাত্রলীগের অনেক কিছু করণীয় আছে। আর এক্ষেত্রে ছাত্রলীগকে দিকনির্দেশনা দেবার মতো এবং সাভার উপজেলাকে উন্নয়নের আরও শীর্ষে নেবার মতো সাভারে একমাত্র সব্যসাচী নেতা হলেন মঞ্জুরুল আলম রাজীব। তাই সাভারের সকল ছাত্রলীগের নেতাকর্মীকে রাজীবের কর্মী হয়ে প্রতিটি ভোটারের দ্বারে দ্বারে গিয়ে, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের চিত্র এবং গত পাঁচ বছরে রাজীবের আমলে সাভারের উন্নয়ন তুলে ধরে মঞ্জুরুল আলম রাজীবের পক্ষে ভোট চাওয়ার নির্দেশনা দেওয়া হয়।

মতবিনিময় সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাভার বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মিজানুর রহমান মাসুদ, সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম সবুজ, সাভার পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি আতাউর রহমান অভি, সাভার থানা ছাত্রলীগের সহ-সভাপতি নিজামউদ্দিন টিপু প্রমুখসহ সাভার সরকারি কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

বার্তাবাজার/এম আই