সাতক্ষীরা- খুলনা মহাসড়কে ভৈরবনগর এলাকায় মোটরসাইকেল ও বাইসাইকেলের সংঘর্ষে এ কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত কলেজ শিক্ষার্থীর নাম অভিকুমার দে (২২)। সে পাটকেলঘাটা থানার কুমিরা এলাকার তপন কুমার দের ছেলে ও তালা সরকারি কলেজ অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র। এছাড়া পড়াশুনার পাশাপাশি পাটকেলঘাটা বাজারের জৈনেক মোহনলাল ডাক্তারের হোমিওপ্যাথিক ফার্মেসিতে কাজ করত অভিকুমার দে।

এছাড়া আহত হয়েছেন, কুমিরার কদমতলা এলাকার কাঠ ব্যবসায়ী আলমগীর হোসেনের ছেলে আসিফ হোসেন(২০) ও খলিষখালীর কাটাখালী এলাকার উত্তম মন্ডলের ছেলে শিমুল মন্ডল (২১)। আহতরা বর্তমানে সাতক্ষীরা সিবি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

প্রত্যাক্ষদর্শী কুমিরা ইউপি সদস্য মফিদুল ইসলাম ও খলিষখালী এলাকার প্রবীর মল্লিক জানান, বেলা ২টার দিকে তিন বন্ধু ইয়ামা এফজেড মোটরসাইকেল যোগে সাতক্ষীরার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে মহাসড়কের ভৈরব নগর এলাকায় আসলে একটি বাইসাইকেল রাস্তাপার হতে থাকলে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয় । এতে ঘটনাস্থলে নিহত হয় অভি। পরে আরোহী শিমুল ও আসিফকে উদ্ধার করে সাতক্ষীরা শহরের একটি হাসপাতালে নিয়ে যায়।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্তকর্মকর্তা(ওসি) বিপ্লব কুমার নাথ সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটানাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

বার্তা বাজার/জে আই