শুধু স্লোগানে নয়, আগামীতে সবক্ষেত্রে শেখ হাসিনার সরকার স্মার্ট বাংলাদেশ গড়তে চায় বলে মন্তব্য করেছেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি।

মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকেলে কেরানীগঞ্জে নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে এমন মন্তব্য করেন তিনি। বলেন, আওয়ামী লীগ কথায় নয় কাজে বিশ্বাসী। দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন বিএনপি-জামায়াত দেশকে পিছিয়ে নেয়ার ষড়যন্ত্র করছে। এবারের নির্বাচনের মধ্যদিয়ে বিএনপি ও মুক্তিযুদ্ধের বিরোধী রাজনীতির কবর রচিত হয়েছে।

অবাধ, সুষ্ঠু ও গ্রহনযোগ্য নির্বাচন করে শেখ হাসিনা তার কথা রেখেছেন জানিয়ে কামরুল ইসলাম বলেন, ‘বিএনপিকে ছাড়া নির্বাচন চায়নি আওয়ামী লীগ। অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন করে শেখ হাসিনা তার কথা রেখেছেন। আর গণতন্ত্রের ধারাবাহিকতা নষ্ট করেছে বিএনপি।’

বিএনপির সহিংসতার মধ্যেও জনগণ ৭ তারিখ নৌকায় ভোট দেয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। বলেন, এ নির্বাচনের মধ্যদিয়ে ৭১ এর পরাজিত শক্তি এবারের সংসদে নেই। ‘৭৫-এর পর এরকম সংসদ পেয়েছে দেশবাসী।

অনুষ্ঠানে কেরানীগঞ্জের সাতটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কামরুল ইসলামকে ফুল দিয়ে বরণ করে নেন। টানা ৪র্থ বারের মতো নির্বাচিত সংসদ সদস্য তিনি।

বার্তাবাজার/এম আই