ফরিদপুরের বোয়ালমারীতে ঈগল প্রতীকের সমর্থকদের ওপর নৌকার সমর্থকদের হামলার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (৫ জানুয়ারি) দিবাগত রাত ৯টার দিকে উপজেলার রুপাপাত ইউনিয়নের সূর্যোগ বাজারে এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

এতে ঈগলের সমর্থক বন্ডপাশা গ্রামের মাহাবুর রহমানের ছেলে, রুপাপাত ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. মুঞ্জুরুল ইসলাম ও তার ভাই সুজন মুন্সী মারাত্মক হয়।

আহত মঞ্জুরুল ইসলামকে প্রথমে মারাত্মক আহত অবস্থায় বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা দিয়ে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আহত সুজন মুন্সীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

মারাত্মক আহত মঞ্জুরুলের স্ত্রী জানান, আমার স্বামী স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলনের ঈগল প্রতীকের পক্ষে কাজ করছে। শুক্রবার রাত ৯টার দিকে পাশ্ববর্তী সূর্যোগ বাজারে গেলে পথিমধ্যে নৌকার সমর্থক কাটাগড় গ্রামের মৃত কালাম মোল্যার ছেলে লেন্টু (৫০) ও আজাদ (৩২), মৃত কাশেম মোল্যার ছেলে ইসমাইল হোসেন পিকুল (৩২), ঝন্টু মোল্যার ছেলে তুহিন (২৭), সহ অজ্ঞাত ৪-৫ জন হেলমেটধারী মোটরসাইকেল চালিয়ে নৌকার পক্ষে স্লোগান দিয়ে তার মাথা লক্ষ্য করে পেছন থেকে আঘাত করে। অতর্কিত হামলায় মঞ্জুরুল ইসলাম রাস্তায় পড়ে গেলে সন্ত্রাসীরা তাকে বেধড়ক মারপিট করে। এ সময় তার আত্মচিৎকারে স্থানীয় এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে চিকিৎসক তমাল কৃষ্ণ চক্রবর্তী বলেন, আহত মঞ্জুরুল ইসলামের মাথায় মারাত্মক আঘাতের চিহ্ন রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। যেহেতু তার মাথায় মারাত্মক আঘাতের চিহ্ন রয়েছে তাই উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর স্থানান্তর করা হয়।

বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক জানান, ‘বিষয়টি আমি অবগত নই। খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

বার্তাবাজার/এম আই