দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মাদারীপুরের কালকিনিতে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হুমকি ও মারধরের অভিযোগে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছে নৌকা প্রার্থীর সমর্থক ও স্বতন্ত্র প্রার্থী।

শুক্রবার বিকেলে নৌকা প্রার্থীর সমর্থক কালকিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার লোকমান হোসেনের সহধর্মিণী এ্যাড. সারমিন জাহানের বাসায় ঈগল প্রতিকের সমর্থকদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে তার কিছুক্ষণ পরে স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগম নৌকার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন তার নির্বাচনী অফিস ও উপজেলা আওয়ামী লীগের কার্যালয়।

উল্লেখ্য, মাদারীপুর-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিক প্রার্থী আবদুস সোবহান মিয়া গোলাপ অপর দিকে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ঈগল প্রতিক নিয়ে লড়ছেন কালকিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য মোসা: তাহমিনা বেগম।

সংবাদ সম্মেলনে নৌকা প্রার্থীর সমর্থক এ্যাড. সারমিন জাহান বলেন, আমার স্বামী লোকমান সরদার নৌকা প্রার্থী আবদুস সোবহান গোলাপের পক্ষে কাজ করে বলে ঈগল মার্কার সমর্থকরা আমাদের বিভিন্নভাবে হুমকি-ধামকি দেয় আজ তাদের সমর্থকরা আমার বাড়ির সামনে আমাদের সর্মথকদের মারধর করেছে যার সিসিটিভি ফুটেজ আমাদের কাছে সংরক্ষিত আছে আমরা নির্বাচন কমিশন ও প্রশাসনের কাছে সঠিক বিচার চাই।

অপর দিকে স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগম সংবাদ সম্মেলনে বলেন, আমার লোকজনদের বিভিন্ন ভাবে মারধর ও হুমকি ধামকি দিচ্ছে, নৌকা প্রার্থীর নেতাকর্মীরা বিভিন্ন প্রোগ্রামে বলেছে আমরা গোলাপের লোক পুলিশ আমাদের সাথে আছে, তাদের এ বক্তব্যে সাধারণ ভোটারদের মাঝে ভয়ের সৃষ্টি করে শান্তিপূর্ন নির্বাচনকে বাধার সম্মুখীন করার চেষ্টা করছে। আমি নির্বাচন কমিশন ও প্রশাসনের কাছে শান্তিপূর্ন নির্বাচন যেন বাধাগ্রস্ত না হয়, সেই দিকে নজর দেওয়ার জন্য জোর দাবি জানান।

বার্তা বাজার/জে আই