নির্বাচনি প্রচার-প্রচারণার শেষ দিনে সকাল থেকে রাত পর্যন্ত ঈগল মার্কায় ভোট চেয়ে বিরামহীন প্রচারণা চালিয়েছেন ফরিদপুর-১ আসনের স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলন।

বৃহস্পতিবার রাতে বোয়ালমারী উপজেলার সহস্রাইল বাজারে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে বিজয়ের দৃঢ় প্রত্যয় নিয়ে শেষ করলেন প্রচারণা। পথসভায় শেখর ইউপি চেয়ারম্যানের সভাপতিত্বে সাধারণ জনগণ দলে দলে মিছিল নিয়ে অংশ গ্রহণ করেন। একপর্যায়ে পথসভাটি জনসভায় রূপ নেয়।

এর আগে সন্ধ্যায় আরিফুর রহমান দোলন আলফাডাঙ্গা উপজেলার পাঁচুড়িয়া ইউনিয়নের বাঁশতলা বাজারে এক পথসভায় সংক্ষিপ্ত বক্তব্য দেন। সেখান থেকে বানা বাজারে অপর একটি নির্বাচনী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে দেন আরিফুর রহমান দোলন।

এদিকে প্রচার-প্রচারণার শেষদিনে স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলনের ঈগল প্রতীকের সমর্থকেরা আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী উপজেলার বিভিন্ন স্থানে মিছিল ও সভা-সমাবেশ করেছেন।

প্রসঙ্গত, প্রথম বারের মতো ফরিদপুর-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল মার্কা নিয়ে সংসদ নির্বাচন করছেন মানবকল্যাণী রাজনীতিক আরিফুর রহমান দোলন। এরইমধ্যে তিন উপজেলার আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতারা, স্থানীয় জনপ্রতিনিধিরা, কৃষক লীগের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি দোলনের সঙ্গে যোগ দিয়েছেন।

ঢাকা টাইমস সম্পাদক ও কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান দোলন ক্লিন ইমেজের। গত দুই দশক ধরে ফরিদপুর-১ আসনে বহুমুখী উন্নয়ন কর্মকাণ্ড করেছেন জনদরদী এ তরুণ রাজনীতিক। এসবের সুফলভোগী হাজার হাজার সাধারণ মানুষ। দোলন এমপি হলে ফরিদপুর-১ আসনের উন্নয়নচিত্র বদলে যাবে বলেই বিশ্বাস ভোটারদের।

বার্তাবাজার/এম আই