জাতীয় সংসদের চিফ হুইপ নুর-ই-আলম চৌধুরী বলেছেন, ফরিদপুর-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজী জাফর উল্লাহ একজন পাকিস্থানি এজেন্ট। এদেশে তিনি রাজনীতি করার কোন অধিকার রাখেন না। তিনি মুক্তিযুদ্ধের সময় কোথায় ছিলেন তা এদেশের মানুষ জানে। এই পাকিস্থানী এজেন্টরা মুক্তিযুদ্ধের পরবর্তী সময়ে যেমন বঙ্গবন্ধুকে হত্যা করেছে। তেমনি যখনি সুযোগ পাবে স্বাধীনতার পক্ষের শক্তির ক্ষতি করার চেষ্টা করবে। আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। আমার বাবা সাবেক সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধের সময় মুজিব বাহিনীর কোষাধ্যক্ষ ছিলেন। তিনি স্বাধীনতা পদক পেয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে মাদারীপুর-১ (শিবচর) আসনের চরজানাজাত ইউনিয়নের জে.কে সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় এসব কথা বলেন তিনি। এসময় মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী ও স্থানীয় আওয়ামী লীগ নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন। চীফ হুইপ এদিন চরজানাজাত ও মাদবরচর ইউনিয়নের বিভিন্ন স্থানে গনসংযোগ ও জনসভা করেন।

তিনি আরো বলেন, আমরা ইলেকট্রনিক মিডিয়ার যুগে বাস করি। সব সময় মোবাইল খুলেই দেখি। আমাদের পার্শ্ববর্তী এলাকার হারুউল্লাহ (কাজী জাফর উল্লাহ) নির্বাচনে হাঁরতে হাঁরতে যাকে আমরা ‘হারুউল্লাহ’ বলি। কাজী জাফরউল্লাহ সবসময় নিজ দলের প্রার্থীর বিরুদ্ধে কথা বলেন, কুৎসা রটনা করেন। প্রধানমন্ত্রী তাকে দায়িত্ব দিয়েছেন। তিনি নির্বাচন করবেন। কিন্তু তা না করে যখনই আসেন, হেলিকপ্টারে আসেন। আর শুধু একই দলের নৌকার প্রার্থীর বিপক্ষে কথা বলেন, কুৎসা রটনা করেন। আমরা অনেকদিন চুপ করে ছিলাম। প্রায় দশ বছর পর্যন্ত আমরা কোন কথা বলিনি। তাই এখন সময় হয়েছে স্বাধীনতার পক্ষের লোকেরা ক্ষমতায় থাকবে। যেমন প্রধানমন্ত্রী স্বাধীনতার পক্ষের। তাই এদেশের মানুষ তাকে বারবার ক্ষমতায় দিচ্ছেন। কিন্তু একটি চিহ্নিত সন্ত্রাসী গ্রুপ বাংলাদেশের বিরুদ্ধে চক্রান্ত করছে। বিভিন্ন ভাবে বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে চায়।

নুর-ই আলম চৌধুরী বলেন, স্বাধীনতা বিরোধীদের এদেশে রাজনীতি করার জায়গা আর হবে না। তাই বার বার ফরিদপুরের ভাঙ্গা, সদরপুর ও চর ভদ্রাসনের মানুষ কাজী জাফর উল্লাহকে প্রত্যাখান করেছে।

তিনি আরো বলেন, আমরা চাই একটি উন্নত উপজেলা হিসেবে শিবচরকে গড়ে তুলতে। আগামী নির্বাচনে সকলকে নিয়ে শেখ হাসিনার ঋণ পরিশোধ করতে এবং এদেশের মানুষের ভাগ্যের ভাগ্যের চাকা ঘুরাতে নৌকায় ভোট চান এসময় তিনি।

উল্লেখ্য, নুর-ই-আলম চৌধুরী, ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপির বড় ভাই।

বার্তাবাজার/এম আই