ফরিদপুর-১ আসনের স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশে অবাধ ও সুষ্ঠু ভোট হবে। সারা বিশ্ব তাকিয়ে আছে এই নির্বাচনের দিকে। যদি কেউ স্বপ্ন দেখে ভোট কেটে বাক্স ভরে ফেলবে এটি তাদের দুঃস্বপ্ন ছাড়া কিছুই না। জনগণ যাকে চাইবে, জনপ্রিয়তা যার বেশি ভোটে তিনিই নির্বাচিত হবেন।

তিনি আরো বলেন, ভোট কেন্দ্রেই প্রতিটি কেন্দ্রের ফল ঘোষণা করা হবে, তাই ভয় পাওয়ার কিছুই নেই। তারা গুজব ছড়াবে, হুমকি-ধামকি দেবে, এসবে কিছুই হবে না। চারিদিকে ঈগলের জোয়ার উঠেছে, এই জোয়ারে সকল অপশক্তি হারিয়ে যাবে।

মঙ্গলবার রাতে আলফাডাঙ্গা উপজেলার হেলেঞ্চাহাটি কঠুরাকান্দী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ঈগল প্রতীকের এক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বুড়াইচ ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব পান্নু’র সভাপতিত্বে কর্মীসভায় আরিফুর রহমান দোলন আরো বলেন, আগামী ৭ জানুয়ারি ঈগল মার্কায় একটি ভোট চাই, বিনিময়ে আগামী পাঁচ বছর আমি আপনাদের সেবক হয়ে থাকব। আপনারা নির্ভয়ে কেন্দ্রে যাবেন, সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নিরবচ্ছিন্নভাবে ভোট চলবে। সবাইকে ঈগল প্রতীকে ভোট দিতে অনুরোধ জানাচ্ছি। ইনশাআল্লাহ্, ঈগল প্রতীকের বিজয় সুনিশ্চিত।

জাতীয় শ্রমিকলীগের বিমানবন্দর থানা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মো. মনজুর আহম্মেদের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহিদুল হাসান, ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম আহাদুল হাসান, বুড়াইচ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, আলফাডাঙ্গা সদর ইউনিয়নের আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলমগীর কবীর, উপজেলা যুবলীগ নেতা আশিকুর রহমান ও সদর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি সৈয়দ শরিফুল ইসলাম মেম্বার প্রমুখ।

বার্তাবাজার/এম আই