দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসনে স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী আরিফুর রহমান দোলন বলেছেন, ফরিদপুর-১ আসনের জনগণ এখন পরিবর্তন চায়। ফরিদপুর-১ আসনের তিনটি উপজেলায় সমান সুযোগ-সুবিধা নিশ্চিত করতে জনগণ এবার ঈগল প্রতীকেই ভোট দেবে। সাধারণ জনগণ এখন বিশ্বাস করে ঈগলে ভোট দিলে তারা ঠকবে না। আমি আমার এলাকার জনগণের আমানত নিয়ে কখনো খেলা করবো না।

রোববার (৩১ ডিসেম্বর) রাতে আলফাডাঙ্গা উপজেলার ফলিয়া মীরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ঈগল প্রতীকের সমর্থনে এক নির্বাচনী আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

কেন্দ্রীয় কৃষকলীগের সাবেক সহ-সভাপতি আরিফুর রহমান দোলন বলেন, আমি সংসদ সদস্য নির্বাচিত হলে সাধারণ জনগণের সকল প্রত্যাশা পূরণ হবে। স্বয়ং মাননীয় প্রধানমন্ত্রী বলে দিয়েছেন; নির্বাচন এবার অবাধ, সুষ্ঠু-নিরপেক্ষ হবে। তারপরও যে অতি উৎসাহী এক শ্রেণির মানুষ জনসাধারণকে ভয় দেখায়। তারা কখনো চায় না এদেশে শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হোক। ফরিদপুর-১ আসনের বৃহৎ উন্নয়নের স্বার্থে ৭ জানুয়ারী সারাদিন ঈগল প্রতীকে ভোট দিন।

উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি আহসান উদ্দৌলা রানার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন, আলফাডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহিদুল হাসান, শেখর ইউপি চেয়ারম্যান কামাল আহমেদ, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মো. কামরুল ইসলাম ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খান মিজানুর রহমান প্রমুখ।

ফরিদপুরের মানবকল্যাণী কৃতী পুরুষ প্রয়াত কাঞ্চন মুন্সীর প্রপৌত্র আরিফুর রহমান দোলন জনকল্যাণমূলক সমাজসেবা করে গোটা অঞ্চলের মানুষের কাছে ব্যাপক জনপ্রিয়।

ফরিদপুর-১ আসনের মানুষের জন্য দোলনের পরিকল্পনার মধ্যে অন্যতম কয়েকটি হচ্ছে, বেকারত্ব সম্পূর্ণ দূরীকরণ; সরকারি-বেসরকারি উদ্যোগে কৃষিভিত্তিক শিল্পাঞ্চল স্থাপন; কারিগরি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা; রাষ্ট্রায়ত্ত চিনিকলকে লাভজনক করা; ডিজিটাল দুনিয়ার সুফল নিশ্চিত করতে বিনামূল্যে ব্রডব্যান্ড ইন্টারনেট জোন তৈরি করা; নারী ও শিশুদের সার্বক্ষণিক সেবাদানের জন্য কলসেন্টার চালু করা।

বার্তাবাজার/এম আই