ফরিদপুর-১ আসনে (আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী) আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও দলটির প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমানের নির্বাচনী এক জনসভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকালে আলফাডাঙ্গা উপজেলার কামারগ্রাম কাঞ্চন একাডেমি মাঠ প্রাঙ্গণে এ জনসভার আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ।

সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি আব্দুর রহমান বলেন, গত পাঁচ বছরে আমি এলাকায় সেভাবে সময় দিতে পারিনি বলে অনেকের অভিযোগ আছে। কিন্তু শেখ হাসিনার বিরুদ্ধে যখন ষড়যন্ত্র হয় তখন আমরা বসে থাকতে পারিনা। এজন্য আমাকে সারাদেশে সময় দিতে হয়েছে। সেইকারণে আমি ইচ্ছা থাকলেও আপনাদের মাঝে আসতে পারিনি। তবে আমি কারো উপকার করতে না পারলেও ক্ষতি করিনি। নির্বাচনে আমার বিরুদ্ধে ব্যক্তিগতভাবেও আক্রমণ করা হচ্ছে বলে ক্ষোভ প্রকাশ করেন তিনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হন নড়াইল-২ আসনের নৌকার প্রার্থী মাশরাফি বিন মোর্তজা। এসময় মাশরাফি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর মার্কা ছিলো নৌকা। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মার্কা নৌকা। আব্দুর রহমানের মার্কাও নৌকা। তাই ৭ জানুয়ারি ভোটের দিনে সকলে ভোটকেন্দ্রে যেয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করবেন। তিনি ফরিদপুর-১ আসনের নৌকা প্রার্থী আওয়ামী লীগের
প্রেসিডিয়াম মেম্বার আব্দুর রহমানের পক্ষে ভোট প্রার্থনা করেন। একইসাথে নড়াইল-২ আসনে নৌকার প্রার্থী হিসেবে তার জন্য সকলের প্রতি দোয়া কামনা করেন।

সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম সুজা ও যুগ্ম সাধারণ সম্পাদক কামাল আতাউর রহমানের যৌথ সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত হোসেন শিকদার, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া, পুলিশের সাবেক এআইজি মালিল খসরু, সাবেক ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়া মিন্টু, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. দিলীপ রায়, কেন্দ্রীয় মহিলা লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ খান মঈনুল ইসলাম মোস্তাক প্রমুখ।

এসময় সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান খান বেলায়েত হোসেন, আলফাডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি সাইফুর রহমান, আলফাডাঙ্গা পৌরসভার মেয়র মো. আলী আকসাদ ঝন্টু ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনায়েত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার/জে আই