আসন্ন ৭ জানুয়ারী জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে উপহার দিতে চান ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলন।

সোমবার (২৫ ডিসেম্বর) বিকালে আলফাডাঙ্গা উপজেলার সদর ইউনিয়নের জাটিগ্রাম স্কুল মাঠে নির্বাচনী এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে এ আকাঙ্ক্ষা ব্যক্ত করেন তিনি।

কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সহ-সভাপতি আরিফুর রহমান দোলন বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অবাধ, নিরপেক্ষ এবং উৎসবমুখর নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্দেশনা দিয়েছেন। সেজন্য তিনি দলের প্রার্থীর পাশাপাশি স্বতন্ত্র প্রার্থীদের নির্বাচনে অংশগ্রহণ করার আহ্বান জানিয়েছেন। আমি প্রধানমন্ত্রীর আহ্বানে একজন স্বতন্ত্র প্রার্থী হয়েছি। আশা করি; ফরিদপুর-১ আসনের জনগণ আগামী ৭ জানুয়ারী নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে আমাকে জয়ী করবেন। নির্বাচিত হয়ে এই আসন শেখ হাসিনাকে উপহার দিতে চাই।’

সভায় ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলন নির্বাচিত হলে সংসদ সদস্য হিসেবে প্রাপ্ত সরকারি ভাতা গ্রহণ করবেন না বলে ঘোষণা দিয়েছেন। এই টাকা তিনি নির্বাচনী এলাকার গরীব-দুঃখী ও অসহায়দের জন্য ব্যয় করবেন বলে জানান।

আলোচনা সভায় আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহিদুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সোলায়মান আহমেদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম আহাদুল হাসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি আহসান উদ্দৌলা রানা, টগরবন্দ ইউপির সাবেক চেয়ারম্যান ইমাম হাচান শিপন, বিশিষ্ট সমাজসেবক ওয়াহিদুজ্জামান মিয়া, বেজিডাঙ্গা কাজী আমেনা ওয়াহেদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান মাসুদ মাস্টার, উপজেলা যুবলীগ নেতা আশিকুর রহমান, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সাজ্জাদ হোসেন পিকুল, সদর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম মেম্বার, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ছানোয়ার মিয়া, ইউপি সদস্য রবিউল ইসলাম মিয়া, সাবেক ইউপি সদস্য ওলিয়ার রহমান ও অধরা পাঠাগারের প্রতিষ্ঠাতা আজমুল আজিজ প্রমুখ।

বার্তা বাজার/জে আই