ফরিদপুরের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. কামরুল আহসান তালুকদার বলেছেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে অবাধ-সুষ্ঠু, নিরপেক্ষ এবং অংশগ্রহণমূলক। ভোটাররা নির্বিঘ্নে উৎসবমুখর পরিবেশে ভোট দিতে আসবে। কোনো ধরণের সহিংসতা হবে না। আর নির্বাচনকে কেউ যদি বাঁধাগ্রস্ত করতে চায় তাহলে আমরা ছাড় দেব না। ভোটকেন্দ্রে অনিয়ম করে কারো পার পাওয়ার সুযোগ থাকবে না। ভোটের মাঠে আইনশৃঙ্খলা বাহিনী থাকবে কঠোর অবস্থানে।

শনিবার (২৩ ডিসেম্বর) বিকালে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ফরিদপুর-১ আসনের নির্বাচনী এলাকা আলফাডাঙ্গায় ভোটার উদ্বুদ্ধকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

উপজেলা হলরুমে আয়োজিত সভায় জেলা প্রশাসক বলেন, ফরিদপুরের প্রত্যেকটি আসনে আমরা একটি সুন্দর মডেল নির্বাচন উপহার দিতে চাই। এর আগে অনেক নির্বাচন হয়েছে। সেগুলো ভালো ও গ্রহণযোগ্য হয়েছে, আবার কথাও হয়েছে। তবে এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা নির্বিঘ্নে মাঠে কাজ করছে। এতে জানান দিচ্ছে নির্বাচন ভালো হচ্ছে। আমরা আশা করছি বিপুল সংখ্যক ভোটারও উপস্থিত হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতিশ্বর পালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ফরিদপুরের পুলিশ সুপার মো. শাহজাহান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রামানন্দ পাল, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মাদ হাবিবুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রজত বিশ্বাস ও আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ সেলিম রেজা।

সভায় আলফাডাঙ্গা পৌরসভার মেয়র মো. আলী আকসাদ ঝন্টু, বিভিন্ন দপ্তরের সরকারি-বেসরকারি কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান-সদস্যগণ, বীর মুক্তিযোদ্ধা, গণমাধ্যম কর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিগণ অংশ নেন।

বার্তাবাজার/এম আই