কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের আয়োজনে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের নিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়েছে। সোমবার(১৮ ডিসেম্বর) দুপুর দেড়টায় সংগঠনের সভাপতি মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক মো: ছাদেক হোসেন মজুমদারের সঞ্চালনায় ব্যাডমিন্টন কোর্টে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতাটি উদ্বোধন ঘোষণা করেন উপাচার্য অধ্যাপক ড. এএফএম আবদুল মঈন।

শুরুতে পবিত্র কোরআন শরীফ তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এরপরে প্রধান অতিথি উপাচার্য অধ্যাপক ড. এএফএম আবদুল মঈন বক্তব্য রাখেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘খেলাধুলায় মন ও শরীর উভয় ভালো থাকে। এর জন্য নিয়মিত খেলাধুলা করা প্রয়োজন। বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তারা যেন নিয়মিত খেলাধুলা করতে পারে সেই লক্ষ্যে তাদের জন্য আলাদা কোর্টের ব্যাবস্থা করা হবে।

বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মো: জাকির হোসেন বলেন, “কর্মকর্তা-কর্মচারীদের খেলার জন্য পর্যাপ্ত জায়গা নেই। মাননীয় উপাচার্য স্যারের দৃষ্টি আর্কষণ করছি, উনি যেন কর্মকর্তা কর্মচারীদের খেলাধুলার ব্যবস্থা করে দেন। সামনের যে জায়গা আছে সেটা পাকা করে যেন আমাদের খেলার ব্যবস্থা করা হয়।’

বার্তা বাজার/জে আই