দৈনিক নয়াদিগন্ত পত্রিকার সাংবাদিক রাকিব হোসেনের সঙ্গে ছিনতাইয়ের ঘটনায় জড়িত দুইজনকে গ্রেফতার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ।

সোমবার (১৮ ডিসেম্বর) সকালে দক্ষিণ কেরানীগঞ্জ থানার চুনকুটিয়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম। এ সময় তাদের কাছ থেকে একটি চাকু ও নগদ ১ হাজার তিন’শ টাকা উদ্ধার করা হয়।

ওসি মাহবুব আলম জানান, গত ১৬ ডিসেম্বর, শনিবার সকালে দক্ষিণ কেরানীগঞ্জ থানার বেগুনবাড়ি বাসা থেকে বের হয়ে ঢাকার পথে যাচ্ছিলেন সাংবাদিক রাকিব হোসেন। পথে বেগুনবাড়ি ব্রিজ এলাকায় পৌঁছালে রিকশা থামিয়ে নগদ ২৬ হাজার ৯শ’ টাকা, স্যামসাং গ্যালাক্সি M31, ইন্টারন্যাশনাল ক্রেডিট কার্ড, ভিসা কার্ড ও সাংবাদিক পরিচয়পত্র কার্ড ও মানিব্যাগ লুটে নেয়। পরে ছিনতাইয়ের ঘটনায় দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযান পরিচালনা করে ঘটনার সঙ্গে জড়িত দুইজন ছিনতাইকারীকে গ্রেফতার করে।

তিনি জানান, লুণ্ঠিত মালামালের মধ্যে নগদ ১ হাজার ৯শত টাকা ও একটি চাকু উদ্ধার করা হয়েছে। থানায় অভিযোগকারী গ্রেফতারকৃত আসামিদের শনাক্ত করেছেন। এবং গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে ঢাকা জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান ওসি মাহবুব আলম।

বার্তাবাজার/এম আই