আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ একটি গণতান্ত্রিক দেশ হিসেবে পরিচিত। সেই গণতান্ত্রিক দেশে ভিন্ন অনেক রকম মত থাকতে পারে, ভিন্ন মতের লোকেরা কথা বলতে পারে। আমার মনে হয় না আমাদের সে অধিকার দেওয়ার ব্যাপারে কোন দ্বিমত আছে। কিন্তু জননেত্রীর শেখ হাসিনা সরকারের কাছে জনগণ যে দায়িত্ব দিয়েছে, সেটা জনগণের জান ও মাল রক্ষার দায়িত্ব এবং দেশের শান্তি রক্ষার দায়িত্ব।সে বিষয়ে আমরা সচেতন থাকব।

নির্বাচন পেছানো প্রসঙ্গে মন্ত্রী বলেন, সেটা নির্বাচন কমিশন বলতে পারবে। আমি বলতে পারব না। মন্ত্রী আরো বলেন, তার নির্বাচনী এলাকা কসবা -আখাউড়ার উন্নয়নে যা যা করা প্রয়োজন তিনি তা করবেন।

তিনি বুধবার বিকেলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মহিলা ডিগ্রী কলেজের হলরুমে উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় যোগদানের আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

এ সময় কসবা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন, কসবা পৌর মেয়র এমজি হাক্কানীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে তিনি বর্ধিত সভায় সভাপতি হিসেবে যোগদান করেন।

বার্তা বাজার/জে আই