সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় মানিক হোসেন (২৪) নামের এক ব্যাটারিচালিত অটোরিকশা চালকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে কামারখন্দ থানা পুলিশ। ধারণা করা হচ্ছে অটোরিক্সা চুরি করতেই রিকশা চালককে হত্যা করা হয়েছে।

বুধবার (২২ নভেম্বর) সকালে উপজেলার ঝাঐল বাজারের পাশের একটি বেতের খেত থেকে মরহেটি উদ্ধার করা হয়। নিহত মানিক হোসেন সিরাজগঞ্জের সদর উপজেলার কালিয়াকান্দা পাড়ার আশরাফ আলী ছেলে। কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রেজাউল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বাড়িতে দুপুরে খাবার গ্রহণ শেষে ব্যাটারি চালিত নিজস্ব ইজিবাইক নিয়ে ভাড়ার উদ্দেশ্যে বের হয়। সারাদিন বাড়িতে না ফিরলে সন্ধ্যার পর পরিবারের লোকজন মানিকের মোবাইল ফোনে ফোন দিলে ফোনটি বন্ধ পাওয়া যায়। পরবর্তীতে গভীর রাত পর্যন্ত চেষ্টা করেও মানিকের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। মানিকের পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুঁজি করে কোথাও তার সন্ধান না পেলে তারা অনুসন্ধান অব্যাহত রাখে। এমতাবস্থায় বুধবার ভোরে এলাকাবাসী হেঁটে যাওয়ার সময় মানিকের গলাকাটা মরদেহ দেখতে পেয়ে পুলিশ ও মানিকের পরিবারে খবর দেয়।

কামারখন্দ থানার ওসি মোঃ রেজাউল ইসলাম বলেন, গলাকাটা এক অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

বার্তাবাজার/এম আই