নীলফামারীর সৈয়দপুরে ১৯৬ বোতল ফেন্সিডিল ও একটি মাইক্রোবাসসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় পালাতক রয়েছে মাইক্রোবাস চালক।

গতকাল মঙ্গলবার (২১ নভেম্বর) রাত ১০টা ১৫ মিনিটে রংপুর-দিনাজপুর বাইপাস মহাসড়কের কুন্দল মৎস্য খামার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, সৈয়দপুরের হাতিখানা (বানিয়া পাড়া) এলাকার মোঃ আলীর ছেলে মোঃ আলাউদ্দিন বকুল (৩৩), দিনাজপুরের হিলি পৌরসভা এলাকার মোঃ রিপনের স্ত্রী মোছাঃ মুক্তা আক্তার (২৪)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সৈয়দপুর থানা পুলিশের একটি চৌকস দল ঘটনাস্থলে মাদক কারবারিদের অবস্থানের কথা জানতে পারে। এরপর রাত ১০টা ১৫ মিনিটে একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ১৯৬ বোতল ফেনসিডিলসহ মোঃ আলাউদ্দিন (৩৩) ও মোছাঃ মুক্তা আক্তার (২৪) আটক করা হয়। চালক পালিয়ে গেলেও মাদক সরবরাহে ব্যবহারিত মাইক্রোবাস আটক করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সৈয়দপুরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইফুল ইসলাম বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে৷

তিনি আরো জানান, আলাউদ্দিন একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। ২০১৯ সালে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে একটি মামলা চলমান রয়েছে।

বার্তাবাজার/এম আই