ফরিদপুরের আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন থানার নবাগত অফিসার ইনচার্জ মো. হাবিল হোসেন। সোমবার (২০ নভেম্বর) সকাল ১১টায় আলফাডাঙ্গা থানার সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতেই উপস্থিত সকলের পরিচিতি পর্ব অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন সদ্য যোগদানকারী অফিসার ইনচার্জ মো. হাবিল হোসেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদপুর সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) মো. মিজানুর রহমান। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, আলফাডাঙ্গা থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শামিনুল হক।

সভায় আলফাডাঙ্গা উপজেলার সামগ্রিক বিষয় নিয়ে আলোচনা করার পাশাপাশি ওসি মো. হাবিল হোসেন সকল অপরাধমূলক কর্মকাণ্ড রুখতে প্রেসক্লাবের সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করে বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহসহ সবধরনের অপরাধপ্রবণতা কমে আসবে।

তিনি আরও বলেন, আলফাডাঙ্গা থানা হবে সাধারণ মানুষের আস্থার জায়গা। যেকেউ সরাসরি আমার সাথে কথা বলবে। সকলের জন্য আমার দরজা সব সময় খোলা থাকবে। আমার সকল অফিসার এবং সদস্যদের নির্দেশনা দেওয়া আছে কোন মানুষ যেন থানায় এসে হয়রানির শিকার হতে না হয়।

এসময় তিনি বিশেষ করে আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে সকলের দায়িত্বশীল ভূমিকা প্রত্যাশা করেন।

মতবিনিময় সভায় আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সেকেন্দার আলম, সাধারণ সম্পাদক আলমগীর কবীরসহ কার্যনির্বাহী কমিটি ও সাধারণ সদস্যগণ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার/জে আই