আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি জামায়াত আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক ঢাকা চট্টগ্রাম মহাসড়কে চৌদ্দগ্রাম বাজারস্থ বিভিন্ন জায়গায় বিক্ষোভ মিছিল ও আনন্দ র‍্যালী বের করেছে চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের চার মনোনয়ন প্রত্যাশী। এতে প্রায় ১০ হাজার সর্বসাধারণ মানুষ বিক্ষোভ মিছিল ও আনন্দ র‍্যালিতে অংশ গ্রহণ করে।

বিক্ষোভ মিছিল ও আনন্দ র‍্যালির আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সোবহান ভূইয়া হাসান।

এসময় আরও উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম পৌরসভা সাবেক মেয়র মিজানুর রহমান মিজান, আওয়ামী লীগের কেন্দ্রীয় শ্রম ও জনশক্তি উপকমিটির সদস্য তমিজ উদ্দিন ভূঁইয়া সেলিম, বীর মুক্তিযুদ্ধ বাহার উদ্দিন রেজা বীর প্রতীক, চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের আহ্বায়ক ইউপি চেয়ারম্যান শাহ জালাল মজুমদার, বেলজিয়াম আওয়ামীলীগের সভাপতি বজলুর রশিদ বুলু, আলকরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম ফারুক হেলাল, ঘোলপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কাজী জাফর, চৌদ্দগ্রাম উপজেলা সেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম শাহীন মজুমদার, চৌদ্দগ্রাম পৌরসভা সাবেক প্যানেল মেয়র নজরুল ইসলাম কামাল। পৌরসভা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইদ্রিস নিয়াজী, বিশিষ্ট যুবলীগ নেতা আলমগীর হোসেনসহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে কুমিল্লা ১১ চৌদ্দগ্রাম থেকে আওয়ামী লীগের মনোনয়ন চার প্রত্যাশীগণ এক মঞ্চে উঠে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কাজের চিত্র জনগণের মাঝে তুলে ধরেন।

এসময় মনোনয়ন প্রত্যাশীগণ বক্তব্যে বলেন, জামায়াত বিএনপির নৈরাজ্যের বিরুদ্ধে আমরা সবসময় রাজপথে আছি এবং থাকবো। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এই চৌদ্দগ্রামে যাকে নৌকার মাঝি হিসেবে পাঠাবে আমরা সকলে এক হয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রার্থীকে বিজয় করবো।

বার্তাবাজার/এম আই