কুমিল্লা মুরাদনগরে গৃহবধূকে বিবস্ত্র করে চিত্র ধারণ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে টাকা দাবির অভিযোগে নাঈম (২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার সন্ধ্যায় উপজেলার বাবুটিপাড়া ইউনিয়নের পান্তি গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত আসামি দেবিদ্ধার উপজেলার গাংচর গ্রামের শাহ জালাল মিয়ার ছেলে। সে পেশায় একজন গাড়ী চালক।

অভিযোগ সূত্রে জানা যায়, মুরাদনগর উপজেলার বাবুটিপাড়া ইউনিয়নের পান্তি গ্রামের এক গৃহবধূকে রাতের বেলা ঘরে ডুকে জোরপূর্বক ধর্ষন চেষ্টা ও অজ্ঞান করেন বিবস্ত্র চিত্র ধারনের পর সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে দেবিদ্বার উপজেলার গাংচর গ্রামের নাইম নামের এক যুবক। গৃহবধূ ঘটনাটি নাইমের বাবা শাহজালাল মিয়াকে জানালে সে উল্টো তার ছেলের দাবী মেনে নিতে বলে। তারপর গান্দ্রা গ্রামের জাকির ও নাইম গৃহবধূকে টাকা দেয়ার জন্য চাপ দিতে থাকে। ভুক্তভোগী এলাকায় কোন প্রতিকার না পেয়ে এঘটনায় শুক্রবার রাতে মুরাদনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে মুরাদনগর থানার ওসি প্রভাষ চন্দ্র ধর দ্রুততার সাথে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণের জন্য এসআই আলমগীর হোসেনকে দায়িত্ব প্রদান করেন। তদন্ত কর্মকর্তা শনিবার সন্ধ্যায় পান্তি এলাকায় অভিযান চালিয়ে আসামি নাইমকে আটক করে।

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, গৃহবধূর অভিযোগ পেয়ে আসামিকে গ্রেফতার করে রবিবার বিকেলে আদালতের মাধ্যমে কুমিল্লা জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় জড়িত বাকীদের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

বার্তাবাজার/এম আই