ফরিদপুরের আলফাডাঙ্গায় চলন্ত মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে সোহেল রানা ইমদাদ (৪০) নামে এক পল্লী পশু চিকিৎসকের মৃত্যু হয়েছে।

সোমবার (৬ নভেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার বুড়াইচ মুসা মিয়ার ব্রীজ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত সোহেল রানা একই উপজেলার কঠুরাকান্দী গ্রামের মৃত. ওলিয়ার শেখের ছেলে। সোহেল রানা ইমদাদ পেশায় একজন পল্লী পশু চিকিৎসক। এছাড়াও তিনি উপজেলা ভেটেরিনারি হাসপাতালে টিকাদান কর্মী হিসেবেও কাজ করতেন।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোহেল রানা ইমদাদ আলফাডাঙ্গা সদর বাজার থেকে মোটরসাইকেল যোগে নিজ বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে ঘটনাস্থলে গেলে মোটসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে ছিটকে পার্শ্ববর্তী একটি খেজুর গাছের সাথে ধাক্কা লাগে। পরে গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

আলফাডাঙ্গা থানা উপ-পরিদর্শক ইউনুচ আলী বিশ্বাস মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বার্তা বাজার’কে জানান, ‘মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়।’

বার্তা বাজার/জে আই