বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও আগুন সন্ত্রাসের বিরুদ্ধে কুষ্টিয়া জেলার দৌলতপুরে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কুষ্টিয়া-১(দৌলতপুর) আসনের সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব রেজাউল হক চৌধুরীর আয়োজনে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

শনিবার (২৮ অক্টোবর) বিকাল ৪ টার সময় খাস মথুরাপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে শান্তি সমাবেশে মথুরাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান সরদার হাসিম উদ্দিন হাসুর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বখতিয়ার রহমান বাচ্চুর সঞ্চালনায় শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব রেজাউল হক চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ, শহিদুল ইসলাম হালসানা, যুগ্ম-সাধারণ সম্পাদক সেলিম চৌধুরী, কোষাধক্ষ্য বীর মুক্তিযোদ্ধা জান মোহাম্মাদ, তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক জাহেরুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সেকেন্দার আলী, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক প্রভাষক স্বপন আলী, সদস্য হাফিজুর দেওয়ান, সরদার আকতার হোসেন, ফিলিপনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান ফজলুল হক কবিরাজ, বোয়ালীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মহিউদ্দিন বিশ্বাস।

এ সময় নেতা কর্মীর তাদের বক্তব্যে দাবি করেন, দৌলতপুর উপজেলা বিএনপির সাথে লড়ায় করে এই আসন বাংলাদেশ আওয়ামী লীগকে উপহার দিতে পারে একমাত্র রেজাউল হক চৌধুরী। এ সময় তারা দাবী করেন এই আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন যেন চৌধুরীকে দেওয়া হয়।

প্রধান অতিথি তার বক্তব্যে উল্লেখ করেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ, বিএনপিকে প্রতিহত করতে আমরা মাঠে আছি কোনো ভাবেই বিএনপিকে নৈরাজ্য করতে দেওয়া হবে না। দৌলতপুর আসন শেখ হাসিনাকে আমরা উপহার দেব ইনশাল্লাহ।

বার্তা বাজার/জে আই