বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেন গণতান্ত্রিক আন্দোলন হচ্ছে দেশে মানুষের ভোট অধিকার নিশ্চিত করার জন্য আন্দোলন । একটি সাচ্ছা নির্ভীক গ্রহণযোগ্য নির্বাচনের জন্য বিএনপি এবং বিরোধী দল আন্দোলন করছে এই আন্দোলনের লক্ষ্য হচ্ছে অবৈধ শক্তিকে পতন ঘটায় একটি তত্ত্বাবধায়ক সরকারের আন্ডারে নির্বাচন করা ।

এই নির্বাচন যদি তারা মেনে নেয় তাহলে পরে অন্য কোন ঘটনা আমরা প্রত্যাশা করি না। আর যদি তত্ত্বাবধায়ক সরকার এর আন্ডারে নির্বাচন না হয় তাহলে আমরা কঠোর থেকে কঠোর আন্দোলন যেতে বাধ্য হব। তিনি আরো বলেন আমরা কোন ব্যক্তির বক্তব্য নিয়ে চিন্তা ভাবনা করি না। আমরা আমাদের দলের সিদ্ধান্ত নির্ধারণ করেছি ২৮ তারিখে নির্ধারণ হবে আমরা সফল হচ্ছে কি হচ্ছে না । ফ্যসিস্ট হাসিনা সরকারের পদত্যাগের এক দফা দাবিতে ২৮শে অক্টোবর ঢাকায় মহাসমাবেশ উপলক্ষে কুষ্টিয়ায় এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শামসুজ্জামান দুদু ভাইস চেয়ারম্যান বিএনপি জাতীয় নির্বাহী কমিটি,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনিন্দ্য ইসলাম অমিত ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) বিএনপি জাতীয় নির্বাহী কমিটি, অধ্যাপক শহিদুল ইসলাম সাবেক এমপি সদস্য বিএনপি জাতীয় নির্বাহী কমিটি,রেজা আহম্মেদ বাচ্চুমোল্লা সাবেক এমপি সিনিয়র সহ-সভাপতি কুষ্টিয়া জেলা বিএনপি সদস্য জাতীয় নির্বাহী কমিটি, ফরিদা ইয়াসমিন সদস্য বিএনপি জাতীয় নির্বাহী কমিটি,ব্যারিষ্টার রাগিব যরফ চৌধুরী সদস্য বিএনপি জাতীয় নির্বাহী কমিটি, এসময় বিএনপি’র অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভাপতিত্ব করেন সৈয়দ মেহেদী আহমেদ রুমী সাবেক এমপি সভাপতি জেলা বিএনপি, পরিচালনা করেন অধ্যাক্ষ সহরাব উদ্দিন সাবেক এমপি সাধারণ সম্পাদক জেলা বিএনপি কুষ্টিয়া।

বার্তা বাজার/জে আই