আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-১ (সদর-দুমকি ও মির্জাগঞ্জ) আসনে মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শ্রম ও জনশক্তি বিষয়ক উপক‌মি‌টির সদস‌্য এবং দৈনিক বাংলাদেশ বুলেটিন প‌ত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ আলী আশরাফ পটুয়াখালীতে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) বেলা এগারোটায় পৌর শহরের ফায়ার সার্ভিস রোড সংলগ্ন সিটি সেন্টারের নিচ তলায় তার (ব্যক্তিগত দলীয় পার্টি অফিসে) এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মোহাম্মদ আলী আশরাফ আনুষ্ঠানিক ভাবে পটুয়াখালী ০১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী হিসেবে প্রার্থীতা ঘোষণা করেন।

এসময় তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন নিবেদিত কর্মী হয়ে সামাজিক কর্মকান্ডের মধ্য দিয়ে দীর্ঘদিন ধরে দলের জন্য কাজ করে আসছি। পটুয়াখালী ১ আসনের অধিকাংশ আওয়ামী লীগের নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা আমার সাথে আছেন। মানুষের সেবায় নিজেকে উজার করে দেওয়াই আমার রাজনৈতিক জীবনের একমাত্র লক্ষ ও উদ্দেশ্য। আশাকরি আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার সামাজিক ও রাজনৈতিক কর্মকাণ্ডের মূল্যয়ন করবেন।

এছাড়া দলীয় মনোনয়ন পেয়ে এমপি হতে পারলে পটুয়াখালীতে একটি আন্তর্জাতিক বিমানবন্দর নির্মাণ, আধুনিক পর্যটন নগরী গড়ে তোলা, নারী শিক্ষা ও নারীদের কর্মক্ষেত্র তৈরিতে সাহায্য, অসহায় দুস্থ এতিম ও বয়স্কদের নিয়ে কল্যান ট্রাস্ট নামে প্রজেক্ট তৈরি করা, প্রতিমাসে এক বার জনতার মুখোমুখি হয়ে ভোটারদের মতামত ও জবাবদিহিকরণ, মসজিদ মাদ্রাসা এতিমখানা স্কুল কলেজ সরকারিকরণে সহায়তা ও তরুন ছেলে মেয়েদেরকে বিদেশে কর্মসংস্থান তৈরি এবং বহির্বিশ্বের সঙ্গে যোগাযোগের ক্ষেত্র তৈরিতে কাজ করব। সর্বপরি পটুয়াখালী ১ আসনকে একটি স্মার্ট পটুয়াখালী নগরী হিসেবে গড়ে তুলবো।

মতবিনিময় সভা কালে পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জী, সাবেক সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল, সাবেক সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম প্রিন্সসহ জেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।