তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসা ও এক দফা দাবিতে দেশব্যাপী জেলায় জেলায় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি। সোমবার (০৯ অক্টোবর) বিকেলে শহরের নিমতলা ফকিরপাড়া ঈদগাহ মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। শেষে পাঠানপাড়া ফুড অফিস মোড়ে এসে সমাবেশ করে।

চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক মোঃ গোলাম জাকারিয়ার সভাপতিতেত্ব সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মাওলানা আলহাজ্ব মাওলানা আব্দুল মতিন, গোমস্তাপুর উপজেলা বিএনপির সদস্য সচিব এ্যাড. মোঃ নুরুল ইসলাম সেন্টু, ভোলাহাট উপজেলা বিএনপির আহবায়ক বাবর আলী বিশ্বাস, রহনপুর পৌর বিএনপির আহবায়ক এনায়েত করিম তকি, শিবগঞ্জ উপজেলা যুবদল নেতা রফিকুল ইসলাম।

এসময় জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল, ছাত্রদল, কৃষকদলের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা অংশ নেয়। বক্তারা সরকারের বিভিন্ন কর্মকান্ডের সমালোচনা করে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জোর দাবী জানান এবং আগামী নির্বাচন নিরপেক্ষ নির্দলীয় তত্বাবধায়ক সরকারের অধিনে করারও জোর দাবী জানান।

বার্তা বাজার/জে আই