মাদক পাচারের গোপন সংবাদে পৃথক অভিযানে হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। ১০১২ গ্রাম হেরোইনসহ আটককৃত ব্যবসায়ী হচ্ছে, লালমনিরহাট জেলার পাটগ্রাম থানার পূর্ব জগতবেড় গ্রামের মোঃ হাকিম উদ্দিনের ছেলে মোঃ আনোয়ার হোসেন (২৯)।

অপর অভিযানে ১৯৩ গ্রাম হেরোইনসহ আটক হয়, রাজশাহী জেলার গোদাগাড়ি থানার শিবসাগর আদর্শ পাড়ার মৃত আব্দুল মান্নানের ছেলে মোঃ আজিমুদ্দিন ওরফে আজিম (৪৪)।

গভীর রাতে র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ৭ অক্টোবর সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভাস্থ ঢাকা বাসস্ট্যান্ড এর লালবোর্ডিং এর সামনে রাস্তার বিপরীত পার্শ্বে কৃষি মার্কেট এর সামনে অভিযান চালায়। এসময় মোঃ আনোয়ার হোসেন কে ১ কেজি ১২ গ্রাম হেরোইন সহ হাতেনাতে গ্রেফতার করে।

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় একটি নিয়মিত মামলা করা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যদের অপর এক অভিযানে ৭ অক্টোবর রাত সাড়ে ৯টার দিকে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মহিষালবাড়ী সাগরপাড়া গ্রামের রাস্তার উপর অভিযান চালায়।

এসময় ১৯৩ গ্রাম হেরোইন ও একটি মোবাইলসহ মোঃ আজিমুদ্দিন ওরফে আজিম কে হাতেনাতে গ্রেফতার করে। এ ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় একটি মামলা করা হয়েছে।

বার্তা বাজার/জে আই