জামালপুরের সরিষাবাড়ীতে স্মার্ট বাংলাদেশ গঠন ও বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে সরিষাবাড়ী প্রেসক্লাব হলরুমে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপ কমিটির কেন্দ্রীয় সদস্য ফজলুল হক সাংবাদিকদের সাথে এ মতবিনিময় সভা করেন।

সরিষাবাড়ী প্রেস ক্লাবের সভাপতি সোলায়মান হোসেন হরেক এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সহ সভাপতি এম এ রউফ, ইব্রাহিম হোসাইন লেবু, জহুরুল ইসলাম ঠান্ডু, সাধারণ সম্পাদক ফারুক হোসেন ফিরোজ, যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম কিসমত, অর্থ সম্পাদক ও এশিয়ান টেলিভিশন প্রতিনিধি মোস্তাক আহমেদ মনির, কার্যনিবার্হী সদস্য, এস এম জুলফিকুর রহমান, মিজানুর রহমানসহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এসময় ফজলুল হক বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দীর্ঘ দুই যুগেরও বেশি সময় ধরে ছাত্রলীগের রাজনীতি থেকে শুরু করে অদ্যবধি বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ বির্নিমানে কাজ করে যাচ্ছি। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা লীয় প্রার্থী হিসেবে নৌকার মনোনয়ন দিবেন বলে শত ভাগ আশা ব্যক্ত করেন। তাকে মনোনয়ন দেওয়া হলে এ আসনটি বিপুল ভোটে ব্যবধানে বিজয় নিশ্চিত করে প্রধানমন্ত্রীকে উপহার দেওয়ার অঙ্গীকার করেন তিনি।

বার্তা বাজার/জে আই