জামালপুরের সরিষাবাড়ীতে স্মার্ট বাংলাদেশ বিনির্মান ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত এবং বিএনপি-জামায়াতের দেশবিরোধী অপরাজনীতির বিরুদ্ধে মুক্তিযোদ্ধা-জনতা, পেশাজীবি ও তারুণ্যের মহাসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের মৎস্য ও প্রাণিসম্পদ বিষয়ক সম্পাদক মেরিন প্রকৌশলী মাহবুবুর রহমান হেলালের উদ্যোগে শেখ রাসেল মিনি স্টেডিয়াম এ মহাসমাবেশ সভার আয়োজন করা হয়।

মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার জামাল উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম জিএস এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের মৎস্য ও প্রাণিসম্পদ বিষয়ক সম্পাদক মেরিন প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল। এসময় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল বলেন, ‘আমার বাবা প্রয়াত আব্দুল মালেক মুক্তিযুদ্ধের সংগঠক ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পার্লামেন্টে দুইবারের নির্বাচিত এমপি। দীর্ঘ প্রায় ৫০ বছর উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন। আমার শরীরে সেই বীরমুক্তিযোদ্ধার রক্ত প্রবাহিত, ভবিষ্যতে তালুকদার পরিবারের কাউকে আর সন্ত্রাসী কর্মকাণ্ডের সুযোগ বা মাথাচাড়া দিয়ে দাঁড়াবার সুযোগ দেয়া হবে না।’

বার্তা বাজার/জে আই