কিশোরগঞ্জের ভৈরবে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে জশনে জুলুস মিছিল ও আলোচনা সভা হয়েছে। বৃহস্পতিবার সকালে ভৈরব উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাআত এর উদ্যোগে বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা থেকে বাসস্ট্যান্ড ফল মার্কেটের সামনে গিয়ে একত্রিত হয় পরে একটি বিশাল মিছিল মহাসড়ক প্রদক্ষিণ করে ভৈরব সরকারি কেবি মডেল হাই স্কুলে মাঠে গিয়ে শেষ হয়।

জশনে জুলুস মিছিলে বিভিন্ন রকম ব্যানার-ফেস্টুন নিয়ে নবীপ্রেমী হাজারো মানুষ অংশ নেয়। পরে বাংলাদেশের মুসলমানসহ বিশ্ববাসীর শান্তি কামনায় মোনাজাত করা হয়। এর আগে জশনে জুলুস আলোচনা অনুষ্ঠিত হয়। এতে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের ভৈরব শাখার সভাপতি হাজী মো: আব্দুল করিম মিয়ার সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যাপক সামসুজ্জামান বাচ্চুর সঞ্চালনায় প্রধান আলোচক ছিলেন শায়েখ আল্লামা আবু সুফিয়ান খাঁন আবেদী আল-ক্বাদেরী এবং জহিরুল ইসলাম ফরিদী।

ঈদে মিল্লাদুন্নবী (দঃ) উদযাপন কমিটির সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল্লাহ আল-মামুনের সার্বিক তত্ত্বাবধানে এসময় উপস্থিত ছিলেন পীরে তরিকত এ.আই.এম মাহবুব উল্লাহ আল কাদেরী, প্রধান পৃষ্ঠ পোষক হিসেবে উপস্থিত ছিলেন গাউছিয়া জামে মসজিদের মুতাওয়াল্লি আলহাজ্ব মুহাম্মদ মজিবুর রহমান এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ এর সাবেক সাধারণ সম্পাদক মোঃ আবুল মনসুর,পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ ভৈরব উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আল-মামুন ভৈরব ফল ব্যবসায়ী মালিক সমিতি সভাপতি আলহাজ্ব মোঃ আবুল কালাম সাধারণ সম্পাদক রাকিব রায়হান প্রমুখ।

বার্তা বাজার/জে আই