নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) নতুন প্রক্টর হিসেবে নিযুক্ত হয়েছেন ফিশারিজ ও মেরিন সাইন্স ডিপার্ট্মেন্টের অধ্যাপক ড.মো: আনিসুজ্জামান রিমন। তিনি পরবর্তী ৩ বছরের জন্য নোবিপ্রবির প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করবেন।

মঙ্গলবার (১৯ শে সেপ্টেম্বর) নোবিপ্রবি রেজিস্ট্রার প্রফেসর ড.আব্দুল বাকী (অ.দা) স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয় কর্তৃপক্ষের আদেশক্রমে সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ফিশারিজ ও মেরিন সাইন্স ডিপার্ট্মেন্টের অধ্যাপক ড.মো: আনিসুজ্জামান রিমনকে নিন্মলিখিত শর্তে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর পদে নিয়োগ দেওয়া হলো।

বিজ্ঞপ্তিতে শর্ত উল্লেখ করে বলা হয়, নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে আপনার এই নিয়োগ বিবেচিত হবে, ১৪ ই সেপ্টেম্বর থেকে এই নিয়োগ কার্যকর হবে। বিধি মোতাবেক বেতন ভাতা পাবেন, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই নিয়োগ কার্যকর থাকবে।

নতুন দায়িত্ব পাওয়ার বিষয়ে অধ্যাপক ড. মোঃ আনিসুজ্জামান রিমন বলেন, ক্যাম্পাসে লেখাপড়ার সুষ্ঠু পরিবেশ ও শিক্ষার্থীদের সার্বিক নিরাপত্তা দিতে আমরা বদ্ধ পরিকর। এ লক্ষ্যে তিনি সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন।

বার্তাবাজার/এম আই