কুমিল্লার মুরাদনগরে জটিল ও দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত বিভিন্ন রোগী ও সেচ্ছাসেবী সংগঠনের প্রধানদের অনুদানের চেক প্রদান করা হয়েছে।

সমাজসেবা কার্যালয়ের আয়োজনে শনিবার সকাল ১০টায় উপজেলা পরিষদের কবি নজরুল মিলনায়তনে এই অনুদান প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আলাউদ্দিন ভূইয়া জনি’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি ও কুমিল্লা-৩ মুরাদনগর আসনের সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন (এফসিএ)।

সমাজকল্যাণ মন্ত্রণালয় ও সমাজকল্যাণ অধিদপ্তরের আওতায় মুরাদনগর উপজেলায় ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যাসেমিয়াসহ দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ৩২জন রোগীর চিকিৎসার জন্য ১৬ লক্ষ টাকা এবং উপজেলার নিবন্ধিত ১৯টি সেচ্ছাসেবী সামাজিক সংগঠনের প্রধানদের হাতে ৬লক্ষ বিশ হাজার টাকার অনুদানের চেক প্রদান করে উপজেলা সমাজসেবা কার্যালয়।

সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা গোলাম মোস্তফার সঞ্চালনায় অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা বরুন চন্দ্র দে। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, উপজেলা প্রকৌশলী রায়হানুল ইসলাম, মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল বারী ইবনে জলিল, জেলা পরিষদ সদস্য মমতাজ বেগম প্রমুখ।

বার্তাবাজার/এম আই