কিশোরগঞ্জরে ভৈরবে বিভিন্ন অনিয়মের অভিযোগে আনোয়ারা জেনারেল প্রাঃ হাসপাতাল সিলগালা করেছে স্বাস্থ্য বিভাগের ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার বেলা ১ টার দিকে স্বাস্থ্য বিভাগের একটি টিম আনোয়ারা জেনারেল হাসপাতালে অভিযান পরিচালনা করে হাসপাতালটি সিলগালা করে তালাবদ্ধ করে দেয়।

এ সময় অভিযানে নেতৃত্ব দেন ভৈরব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ ইকবাল হোসেন ও ভৈরব উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বুলবুল আহম্মেদ। পরবর্তিতে অনিয়ম সংশোধন করা হলে জেলা সিভিল সার্জন সাইফুল ইসলাম তদন্ত করে সব কিছু সঠিক পাওয়া গেলে তবেই হাসপাতাল টি খুলে দেওয়া হবে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার বুলবুল আহম্মেদ।

জানা যায়, গত ১২ সেপ্টেম্বর মঙ্গলবার বিকালে জেলা সিভিল সার্জনের নেতৃত্বে একটি টিম হাসপাতাল টি পরিদর্শন করেন। ওই সময় ওটি (অপারেশন) ব্যবস্থাপনায় অনিয়ম এবং নিয়ম বহির্ভূত ভাবে অতিরিক্ত বেড ব্যবহারসহ বিভিন্ন অভিযোগে এক লাখটাকা জরিমানা করেন এবং ২৪ ঘন্টার মধ্যে হাসপাতাল টি বন্ধের নির্দেশ প্রদান করেন। এই নির্দেশ অনুযায়ী হাসপাতালে ভর্তি রোগীদের অন্য হাসপাতালে স্থানান্তরের পর আজ হাসপাতাল টি সিলগালা করা হয়।

বার্তাবাজার/এম আই