টাঙ্গাইলের মির্জাপুরে লোকাল গভর্নমেন্ট কোভিড-১৯ রেসপন্স এ্যান্ড রিকভারি প্রজেক্ট (এলজিসিআরআরপি) প্রকল্পের আওতায় পৌরসভার তিনটি সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। যার প্রাকল্লিত ব্যয় ধরা হয়েছে ১ কোটি ছয় লক্ষাধিক টাকা।

মঙ্গলবার (১২সেপ্টেম্বর) সকাল ১১টায় পৌরসভার ২নং ওয়ার্ডের বীর মুক্তিযোদ্ধা মো. একাব্বর হোসেন জাতীয় মহাসড়ক (পুরাতন মহাসড়ক) থেকে চুনাতিপাড়া ঘাট পর্যন্ত ঘন কার্পেটিং দ্বারা বিসি রাস্তা ৪৪০ মিটার উন্নয়ন কাজের উদ্বোধন করেন, পৌর মেয়র সালমা আক্তার। এরআগে গত রোববার ১নং ওয়ার্ডের ঢাকা- টাঙ্গাইল মহাসড়ক অংশ থেকে চরপাড়া গ্রামের মিজানুরের বাড়ি পর্যন্ত ২৪৫ মিটার আরসিসি রাস্তা উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়।

উদ্বোধনকালে অন্যান্যের মধ্যে, ১নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল জলিল খান, ২নং ওয়ার্ড কাউন্সিলর মো. সুমন হক, ৩নং ওয়ার্ড কাউন্সিলর আলী আজম ছিদ্দিকী, সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর আফসানা আক্তার, পৌরসভার নির্বাহী প্রকৌশলী আইরিন সুলতানা, উপ- সহকারী প্রকৌশলী আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

‘লোকাল গভর্নমেন্ট কোভিড-১৯ রেসপন্স এ্যান্ড রিকভারি প্রজেক্ট (এলজিসিআরআরপি) প্রকল্পের আওতায় ২টি ঠিকাদারি প্রতিষ্ঠান এ কাজগুলো সম্পন্ন করবে। এছাড়া ঢাকা-টাঙ্গাইল বাইপাস মহাসড়ক থেকে কাঁচাবাজারের রাস্তার ফ্লোর সিসি দ্বারা মেরামত করা হবে।

বার্তাবাজার/এম আই