পটুয়াখালীতে আনন্দ মিছিল করেছে নবগঠিত জেলা ছাত্রদলের নেতাকর্মীরা। ৮ সেপ্টেম্বর শুক্রবার বেলা ১১টায় পটুয়াখালী সরকারি কলেজ রোড থেকে শুরু করে পৌরসভা হয়ে বনানী বিএনপির কার্যালয়ের সামনে এসে মিছিলটি শেষ হয়। জেলা ছাত্রদলের আহ্বায়ক মেহেদী হাসান শামীম চৌধুরী ও সদস্য সচিব জাকারিয়া আহমেদ এর নেতৃত্বে আনন্দ মিছিলটি শুরু হয়।

মিছিলে শেষে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল, কেন্দ্রীয় ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান নবগঠিত কমিটির নেতারা।

নবগঠিত জেলা ছাত্রদলের আহবায়ক মেহেদী হাসান শামীম চৌধুরী বলেন, রাজপথে আন্দোলন ও সংগ্রামের মধ্য দিয়ে এই স্বৈরাচারী সরকারকে উৎক্ষাত করতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যে নির্দেশনা দিবে জেলা ছাত্রদল তা যথাযথ ভাবে পালন করবে।

এসময় আনন্দ মিছিল উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা ছাত্রদলের প্রতিষ্ঠাতা আহ্বায়ক মোফাজ্জেল আলী খান দুলাল,
জেলা ছাত্রদলের সদ্য বিদায়ী সভাপতি শফিউল বাশার উজ্জ্বল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মশিউর রহমান মিলন, পটুয়াখালী জেলা ছাত্রদলের নবগঠিত কমিটির যুগ্ম আহ্বায়ক বেলাল হোসেন, যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক আব্দুর রশিদ সহ পটুয়াখালী জেলা ছাত্রদলের বিভিন্ন ইউনিটের প্রায় ১ হাজার নেতৃবৃন্দ।

বার্তা বাজার/জে আই