কিশোরগঞ্জের ভৈরবে পানিতে ডুবে যুবক নিখোঁজ হওয়ার ২২ ঘন্টা পর লাশ উদ্ধার। আজ মঙ্গলবার বিকাল ৬টার দিকে বধুনগর ইসলামপুর ও লুন্দিয়া গ্রামের মাঝ বিল থেকে নিখোঁজ রকিব মিয়ার লাশ উদ্ধার করেন ডুবুরি দল।

ঘটনার খবর পেয়ে কিশোরগঞ্জের একটি ডুবুরি দল আজ দুপুর পৌনে ১টায় ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারের চেষ্টা চালায়। ৫ ঘন্টা চেষ্টার পর মৃত অবস্থায় ওই যুবকের লাশ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, নিখোঁজ হওয়া রকিব মিয়া গতকাল সোমবার বিকেলে তার নিজ বাড়ি উপজেলার আগানগর ইউনিয়নের নবীপুর গ্রাম থেকে নানার বাড়ির বধুনগর ইসলামপুরে আসনেন। কিছুক্ষণ থাকার পর সে সন্ধ্যা ৭টার দিকে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। ইসলামপুর থেকে লুন্দিয়া ব্রীজের দিকে যেতে পথিমধ্যে থাকা বিলের উপর দিয়ে হেঁটে যাওয়ার সময় সে পানিতে ডুবে যায়।

নিখোঁজ হওয়া যুবক মানুষিক ভারসাম্যহীন বলে জানান তার স্বজনরা। সে নবীপুর গ্রামের আক্কাছ মিয়ার ছেলে।

রাতেই নিখোঁজ হওয়া যুবককে স্থানীয় লোকজন পানিতে খোঁজাখুঁজি করেও কোন সন্ধান পায়নি। সকালে ভৈরব ফায়ার স্টেশন কর্তৃপক্ষকে অবগত করলে তারা কিশোরগঞ্জ ডুবুরি দলকে খবর দেয়। খবর পেয়ে আজ মঙ্গলবার ১২টা ৫০ মিনিটে ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেন। দীর্ঘ ৫ঘন্টার পর যুবক লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেন।

কিশোরগঞ্জ সদর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু জাফর গিফারি জানান, পৌনে ১টার সময় আমাদের ডুবুরি দল উদ্ধার কাজ শুরু করেন এবং দীর্ঘ ৫ঘন্টা চেষ্টার পর সন্ধ্যা পৌনে ৬টার দিকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার করা হয় এবং পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

বার্তা বাজার/জে আই