নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) অর্থনীতি বিভাগের ২০২২-২৩ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ১ম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ জাঁকজমকপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৪ সেপ্টেম্বর) বেলা ২টায় নোবিপ্রবি একাডেমিক ভবন ২ এর অর্থনীতি বিভাগের ফ্লোরে প্রোগ্রামটি অনুষ্ঠিত হয়।

এসময়ে প্রধান অতিথি হিসেবে অর্থনীতি বিভাগের ২০২২-২৩ শিক্ষাবর্ষের নবীনবরণে উপস্থিত ছিলেন নোবিপ্রবির ভারপ্রাপ্ত প্রক্টর ও অর্থনীতি বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক মোঃ ইকবাল হোসেন। অনুষ্ঠানে নোবিপ্রবির অর্থনীতি বিভাগের অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। আয়োজনে নবীন শিক্ষার্থীদের বিভাগের সিনিয়র ব্যাচের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যে সহকারী অধ্যাপক মোঃ ইকবাল হোসেন নবীন শিক্ষার্থীদের বিভাগের গুরুত্বসহ বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। পাশাপাশি নবীনদের ভবিষ্যৎ জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

তিনি আরো বলেন, ক্লাস পরীক্ষা সংক্রান্ত নিয়মকানুন এবং মাদক, পরীক্ষায় অসদুপায় অবলম্বন, ও র‌্যাগিং এই তিন বিষয়ে জিরো টলারেন্স নীতি কার্যকর হবে। এসময়ে বিভাগের শিক্ষকবৃন্দ নবীন শিক্ষার্থীদের জন্য দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন। পাশাপাশি অর্থনীতি বিভাগের প্রতিটি ব্যাচের পক্ষ থেকে নবীনদের উদ্দেশ্যে শিক্ষার্থীরা শুভেচ্ছা বক্তব্য রাখেন।

বার্তাবাজার/এম আই