হাসপাতালে চিকিৎসাধীন ছোট ভাই আলম মিয়া (৫৫) মৃত্যুর খবর শুনে সেই শোকে বাড়িতে স্ট্রোক করে মারা গেছেন বড় ভাই দুলাল মিয়া (৬২)। হৃদয়বিদারক এ ঘটনা ঘটেছে নেত্রকোনার দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের মধুয়াকোনা গ্রামে। দুইভাইয়ের মৃত্যুর খবরে পরিবার ও এলাকা জুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

নিহত দুইভাই মধুয়াকোনা গ্রামের মৃত আসরাফ আলীর ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট ইউপি সদস্য মোকছেদুল হক।

পরিবার ও এলাকাবাসী জানায়, গত শুক্রবার (০১ সেপ্টেম্বর) রাতে মোটরসাইকেল দূর্ঘটনায় গুরুতর আহত হন আলম মিয়া। পরে তাঁকে সেখান থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক শনিবার (০২ সেপ্টেম্বর) দুপুরে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করে। এরপর ময়মনসিংহ মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার ভোর রাতে মারা যান তিনি। এদিকে ছোট ভাইয়ের মৃত্যুর শোকে তার আপন বড় ভাই দুলাল মিয়া সকাল সাড়ে ১০ টার দিকে স্টোক করে মারা যান। দুই ভাইয়ের মৃত্যুতে পরিবারে চলছে শোকের মাতম।

নিহতদের ভাগিনা এরশাদ হোসেন জানান, সকালে বাড়ির উঠানে সবার সঙ্গেই চেয়ারে বসে ছিলেন তার মামা দুলাল মিয়া। হঠাৎ চেয়ার থেকে পড়ে মাটিতে লুটিয়ে পড়েন।

ইউপি সদস্য মোকছেদুল হক বলেন, হাসপাতালে চিকিৎসাধীন থেকে ভোর রাতে ছোট ভাই মারা যায়। সকালে সেই মৃত্যুর খবর শুনে বড় ভাইও স্টোক করে মারা গেছেন। ঘটনাটি খুবই হৃদয়বিদারক।

বার্তাবাজার/এম আই