পাবনায় বেড়া ও সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধু ও তার পরিবারের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও বিএনপি জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যর বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) বিকেলে বেড়া সাঁথিয়া সিএন্ডবি চত্বরে বেড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. এস.এম আসিফ শামস্ রঞ্জনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদ ডেপুটি স্পিকার ও পাবনা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাড.শামসুল হক টুকু।

সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্যদেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের জনসংখ্যাও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা.রোকেয়া সুলতানা, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার প্রকাশনা সম্পাদক আব্দুল আওয়াল শামীমসহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বক্তব্যে বলেন, সরকারের উন্নয়ন অগ্রযাত্রা নিয়ে বিএনপি অসত্য তথ্য তুলে ধরে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা করছে। জনগণকে সাথে নিয়ে সকল অপপ্রচার মিথ্যাচার বন্ধ করতে এবং সকল ষড়যন্ত্র কে রুখতে রাজপথে সক্রিয় থাকবে আওয়ামী লীগ নেতাকর্মীরা। সেই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও শান্তির বার্তা ছড়িয়ে দিতে হবে।

বার্তাবাজার/এম আই