মাগুরার শ্রীপুরে সামাজিক বিরোধে প্রতিপক্ষের হামলায় টুলু মিয়া (৬০) নামে এক ব্যক্তি মারাত্মক আহত হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলার গয়েশপুর ইউনিয়নের সাবিনগর গ্রামে এ হামলার ঘটনা ঘটে। তিনি গয়েশপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জিনারুল ইসলামের পিতা। বর্তমানে তিনি মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থান রয়েছেন।

স্থানীয়রা জানান,দীর্ঘ দিন ধরে গয়েশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম মোল্লা গ্রুপের সাথে একই গ্রামের আ.লীগ নেতা ইউসুফ আলী গ্রুপের মধ্যে সামাজিক বিরোধ চলে আসছিল। কয়েকদিন আগে আব্দুল হালিম মোল্লার সমর্থক টুলু মিয়ার সাথে ইউসুফ মন্ডলের সমর্থক কয়েকজন যুবকের সাথে বাক – বিতন্ডায় জড়িয়ে পড়েন।

এরই জেরে বুধবার সন্ধ্যায় চেয়ারম্যান আব্দুল হালিম মোল্লার সমর্থক টুলু মিয়াকে কুপিয়ে মারাত্মক আহত করে। খবর পেয়ে টুলু মিয়ার পরিবারের সদস্যরা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করে।

এঘটনার পর ইউসুফ মণ্ডলের সমর্থক নওয়াবুল মাষ্টারের গোয়াল থেকে ৪টি গরু, ছালামত বিশ্বাসের ১টি গরু লুট ও বাড়ি ভাংচুরের ঘটনা ঘটে।

শ্রীপুর থানা ওসি ( তদন্ত) মো:পিয়ার উদ্দিন জানান, আহত টুলু মিয়ার পুত্র জিনারুল ইসলাম ২০ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন।

বার্তা বাজার/জে আই