জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার চাউড়া কবি সানাউল হক কলেজ মাঠে সীমান্তবর্তী এলাকায় ১০০ জন গরীব ও দুস্থ পরিবারের মাঝে শুকনা ত্রাণ সামগ্রী খাবার বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আটা ও চিনি।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর দপ্তরে ডিপুটি রিজিয়ন কমান্ডার কর্নেল কাজি শামীম হাছান পিএসসি, সরাইল (২৫ বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল সৈয়দ আরমান আরিফ, পিএসসি, ২৫ বিজিবি সহকারী পরিচালক, বিভিন্ন কোম্পানী/বিওপি কমান্ডারগণসহ স্থানীয় চেয়ারম্যান, মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় ২৫ বিজিবি পক্ষ থেকে বলা হয়, সব সময়ে বিজিবি এভাবেই সীমান্তবর্তী জনসাধারণের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে। এদিকে দিনটি উপলক্ষে বঙ্গবন্ধুর দেয়া ভাষণের ভিডিওচিত্র প্রদর্শন, কোরআন খতম, বিশেষ মোনাজাত, জাতীয় পতাকা অর্ধনমীত, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর গৌরবময় জীবনীর উপর আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।

বার্তাবাজার/এম আই